মেহেরপুরে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা ৮৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

 



মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনী উপজেলার খাসমহল গ্রামে  অসহায় পরিবারকে মামলার ভয় দেখিয়ে  ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা আত্মসাত করার প্রতিবাদে লিটন হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার দুপুর ১২ টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলার খাসমহল গ্রামের   সাইদুল ইসলামের স্ত্রী সাহেদা খাতুন লিখিত অভিযোগ পত্রের আলোকে জানান, আমার প্রবাস ফেরত দেবর আবের আলীর ছেলে রবজেল আলী বিগত ২৫ সেপ্টেম্বর.২১ গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় গ্রামের আব্দুলের ছেলে মাদক ব্যবসায়ী লিটন হোসেন  আমার স্বামী ও আমার  নামে হত্যা মামলা দিয়ে হাত পা ভেঙ্গে দিতে ডিবি পুলিশ দিয়ে ধরিয়ে দেবে এরকম ভয়ভীতি দেখায় । নানাভাবে ছল চাতুরী করে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে এবং ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে দুই দফায় ৮৬ হাজার টাকা নেয়। 

 সাহেদা খাতুন আরও জানায়, মেহেরপুরের ডিবি পুলিশের ওসি জুলফিকার আলীর নাম ভাঙ্গিয়ে আমার বাড়ি থেকে   দু’বারে ৮৬ হাজার াটাকা নিয়েছে লিটন।আমি প্রাণ ভয়ে বাড়ির একটি গরু ও অন্যান্য জিনিষ বিক্রি করে তার হাতে টাকা তুলে দিয়েছি। আমি লোক মারফত জানতে পারি সে আমার সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে।  আমি একজন গরীব অসহায় মানুষ, উক্ত টাকা ফেরত চাইলে সে গড়িমসি করে এবং এক পর্যায়ে টাকা দিতে অস্বীকার করে।

 এ ব্যাপারে মেহেরপুর ডিবি পুলিশের ওসি জুলফিকার আলীর সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, ভুক্তভোগী পরিবার প্রতারকের নামে মামলা করতে পারেন। মামলা দিলে প্রতারকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ।  






Post a Comment

Previous Post Next Post