Tuesday , December 7 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরের মুজিবনগর থানা পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও হেরোইন সহ ২ জন আটক

মেহেরপুরের মুজিবনগর থানা পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও হেরোইন সহ ২ জন আটক

মেহেরপুরের মুজিবনগর

স্টাফরিপোটার : মেহেরপুরের মুজিবনগরে পৃথক অভিযানে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১.৫ গ্রাম হেরোইন সহ দুজনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। শনিবার রাত ৯ টার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লা( জুগিরপাড়া) গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ফারুক হোসেনকে ২৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করা হয়।
একই দিন রাত ১১টার সময় মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের পুরন্দপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে রাজীবকে ১.৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। মুজিবনগর থানা ইনচার্য (ওসি) আব্দুল হাশেম জানান উপজেলার ঢোলমারি গ্রামে ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে একজন অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নির্দেশে মুজিবনগর থানার এসআই ইকবাল এর নেতৃত্বে এ এস আই নাজমুল এ এস আই আলিফ ও সঙ্গীয় ফোর্স নিয়ে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন এর ঢোলমারি গ্রামের অভিযান চালিয়ে ২৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আসামিকে হাতেনাতে আটক করা হয়।
একই দিন উপজেলার দারিয়াপুর ইউনিয়ন পুরন্দরপুর গ্রামে হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে একজন অবস্থান করছেন, এমন গোপন সংবাদ পেয়ে আমার নির্দেশে মুজিবনগর থানার এসআই আলিম এর নেতৃত্বে এএসআই আক্তার ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পুরোন্দপুর গ্রামের আসামের বাড়ির পাশে হতে হেরোইনসহ তাকে আটক করা হয়। আজ রবিবার তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Check Also

কুয়েটের ৯ শিক্ষার্থী বহিষ্কার

কুয়েটের ৯ শিক্ষার্থী বহিষ্কার

বিএম রাকিব হাসান, খুলনা ব্যুরোঃ- খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *