Wednesday , December 8 2021
Breaking News
Home / খবর / মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের ভবন উদ্বোধন

মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের ভবন উদ্বোধন

মাধ্যমিক বিদ্যালয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রি ছবি

Kbdnews  :  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন বলেছেন আমাদের নির্বাচনের আগে যে ইস্তেহার ঘোষণা করেছিলাম, মেহেরপুরে এই ধরনের বিদ্যালয় প্রতিষ্ঠা করব, সেই স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে। তিনি বলেন, এরই মাঝে মেহেরপুরে ৭৫ টি নান্দনিক মাধ্যমিক বিদ্যালয়, ৮০ টি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়েছে, মেহেরপুর সরকারি কলেজে ৩ টি ভবন নির্মাণ করা হয়েছে। ১১ তলা ভবনের কাজ নির্মাণাধীন রয়েছে।
প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর শতভাগ বিদ্যুৎ সহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করা হয়েছে।
প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আজ বৃহস্পতিবার সকালে মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের ৪ তলা বিশিষ্ট ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে ভবন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ আখতারুজ্জামান।
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও কেন্দ্রীয় মহিলা আওয়াামী লীগের সদস্য শামীম আরা হীরা, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক।
এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে এসে পৌঁছালে কলেজের একটি সুসজ্জিত গার্ল গাইড সদস্যের দল তাকে লালগালিচা সংবর্ধনা সহ গার্ড অব অনার প্রদান করেন।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে সাপেক্ষে নির্মিত মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের ৪ তলা বিশিষ্ট ভবনের নাম ফলক উন্মোচন করেন এবং সেখানে মোনাজাত করেন। বিদ্যালয়ের ছাত্রী মল্লিকা প্যারেড পরিচালনা করেন।
এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলক কুমার দাস, সদর থানার ওসি শাহা দারা, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সালাম বাঁধন প্রমূখ উপস্থিত ছিলেন।

মোঃআবু লায়েছ লাবলু

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *