Wednesday , December 8 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে বিএন কলেজের পরীক্ষার্থীদের মানববন্ধন এর প্রতিবাদে শিক্ষকদের সংবাদিক সম্মেলন

গাংনীতে বিএন কলেজের পরীক্ষার্থীদের মানববন্ধন এর প্রতিবাদে শিক্ষকদের সংবাদিক সম্মেলন

Meet_The_Press[1]

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার বিএন কলেজের পরীক্ষার্থীদের ফর্ম পূরণের দাবীতে মানববন্ধন এর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সকাল ১১টার দিকে বিএন কলেজে প্রাঙ্গনে সাংবাদিক সম্মেলন করেন অধ্যক্ষ আফম আলিমুজ্জামান এর নেতৃত্বে কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ।
বিএন কলেজের অধ্যক্ষ আ,ফ,ম আলীমুজ্জামান জানান,আমি এই কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ। আমার বিরুদ্ধে কতিপয় শিক্ষক কর্তৃক শিক্ষার্থীদের বিভ্রান্ত ও অসত্য তথ্য প্রকাশের মাধ্যমে আমার মানহানি করা হয়েছে। তিনি দাবি করে বলেন, তার সম্পর্কে সাংবাদিকদেও কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়েছে। অর্থ-আত্মসাতের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন। কলেজের অধ্যক্ষ হিসাবে কলেজ কোডের পাসওয়ার্ড আমি গোপন করি নাই। আমিও চাই কলেজের ২০২১ সালের এইচ,এসসি পরীক্ষার্থীরা ফর্ম পূরণ করতে হবে। বর্তমানে বিএন কলেজের শিক্ষক নিজেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দাবি করে মাহবুবুল আলম ও প্রভাষক ইজারুল ইসলাম শিক্ষার্থীদের নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছ্ ে।
শিক্ষক আমাকে কোন তথ্য না দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রসঙ্গতঃ গত ২৮ আগস্ট শনিবার সকালে ভাটপাড়া (কুঠি) কলেজের সামনের সড়কে ২০২১ সালের এইচ,এসসি পরীক্ষায় ফরম পূরণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

Check Also

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম : ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে গলায় খাবার আটকে আলিফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *