Wednesday , December 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যার ঘটনায় ১জন আটক

গাংনীতে সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যার ঘটনায় ১জন আটক

১জন আটক
আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের গাঁড়াডোব-আমঝুপি সড়কে দিনে দুপুরে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে হত্যার ঘটনায় সুমন হোসেন (৩৫) নামের একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত সুমন মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার টুঙ্গি গোপালপুর গ্রামের শমসের আলীর ছেলে।
শুক্রবার দিবাগত মধ্যেরাতে সুমনকে নিজ এলাকা থেকে আটক করে পুলিশ। এসময় হত্যাকাÐে ব্যবহৃত মোটরসাইকেল, গুলির খোসা ও হেলমেট উদ্ধার করা হয়েছে।
মামলা তদন্তকারী কর্মকর্তা ও গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, নিহতের বাবার দায়ের করা মামলার আসামি হিসাবে সুমনকে আটক করা হয়েছে। তাকে শনিবার মেহেরপুর আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। রিমান্ডে আসামীকে জিজ্ঞাসাবাদে হত্যাকাÐের সাথে জড়িতের বিষয়ে তথ্য নেওয়া হচ্ছে।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, আটককৃত সুমনের দেওয়া তথ্যমতে, হত্যাকান্ডের সময় ব্যবহৃত ১টি নীল রংয়ের এপাচি আরটি আর মোটরসাইকেল, ১টি হেলমেট ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এছাড়াও খাদেমুলকে যে অস্ত্র দিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। সেই অস্ত্র উদ্ধারের জন্য পুলিশের একাধিকদল কাজ করছে।
উল্লেখ্য,গত বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা ইসলামপুর পাড়া নামক গ্রাম সংলগ্ন একটি আম বাগানের কাছে খাদেমুল ইসলাম (৩৫) নামের একজন সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা করে ছিনতাইকারীরা। খাদেমুল মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও সিটি ব্যাংকের কোমরপুর শাখার এজেন্ট। খাদেমুল কোমরপুর থেকে ৪৬ লক্ষ টাকা একটি ব্যাগে নিয়ে মোটরসাইকেলযোগে গাংনী উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। সে গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা গ্রাম সংলগ্ন একটি আম বাগানের নিকট পৌঁছালে,পিছন দিকে থেকে একটি মোটরসাইকেলযোগে ৩জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তার টাকা ছিনিয়ে নেয়ার ”েষ্টা করলে,সে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করেন। এসময় ছিনতাইকারীরা তাকে পিঠে একটি গুলি করে পালিয়ে যায়। পরে পথচারীরা খাদেমুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখে,কর্তব্যরত ডাক্তার কুষ্টিয়া মেডিকেল করেছ হাসপাতালে রেফার্ড করেন। পরে পথিমধ্যে মধ্যে তার মৃত্যু হয়।

 

Check Also

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম : ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে গলায় খাবার আটকে আলিফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *