Wednesday , December 8 2021
Breaking News
Home / অর্থনীতি / মোল্লাহাটে মাছের পোনা অবমুক্ত

মোল্লাহাটে মাছের পোনা অবমুক্ত

IMG20210829110530[1]
মিয়া পারভেজ আলম মোল্লাহাট প্রতিনিধি ঃ ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি’ এ প্রতিপাদ্যের আলোকে মোল্লাহাটে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ ইং উদযাপনের ২য় দিনে আনুষ্ঠানিক ভাবে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের দিঘির পানিতে এ পোনা মাছ অবমুক্ত করা হয়। জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা।
উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাসুম খানের সঞ্চালনায় এ পোনা অবমুক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী বরুন কুমার মন্ডল, ইউপি সদস্য মোঃ কামরুল ইসলাম মোল্লা ও মোঃ মারুফ প্রমূখ।

উপজেলা চেয়ারম্যানকে শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা

IMG20210829110853[1]

মিয়া পারভেজ আলম মোল্লাহাট প্রতিনিধি ঃ উপজেলা চেয়ারম্যান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানাকে উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ায় চিকিৎসা গ্রহণ করে সুস্থ্য হয়ে বাড়ি ও উপজেলা পরিষদে ফিরে আসায় এ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন-উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা ললন মন্ডল, শর্মিষ্ঠা মন্ডল ও হিমাংশু বিশ্বাস, উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ওবায়দুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ ছানা উল্লাহসহ শিক্ষক মন্ডলী।

মোল্লাহাটে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

IMG20210829135321[1]

মিয়া পারভেজ আলম মোল্লাহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষের সুন্নি ওলামা মাশায়েখ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। রোববার চরকুলিয়া মহিলা দাখিল মাদ্রাসা সংলগ্ন রূপা চৌধূরী প্রতিবন্ধী স্কুলে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলে এই ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান। দিনব্যাপি এই মেডিকেল ক্যাম্পে ৪ শত নারী-পুরুষ ফ্রি মেডিকেল ক্যাম্পের আওতায় সেবা নেন।

চরকুলিয়া মহিলা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে এই মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন ও বক্তব্যদেন বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েখ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাকিম মাওলনা আনছার আহম্মদ সিদ্দিকী, সেবা প্রদান করেন (বিএসএমএমইউ) ডা. এম মোশাররফ হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর সভাপতি মাওলনা ইয়াসিন,
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোসাঃ কামরুন্নেছা, চরকুলিয়া মহিলা মাদ্রাসার সভাপতি এস এম মিজানুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার শেখ ইউসুফ আলী, রুপা চৌধূরী প্রতিবন্ধী স্কুলের সহকারী প্রধান শিক্ষক শেখ মোঃ কামরুজ্জামান প্রমূখ।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহিদদের আতœার মাগফেরাত কামনায় করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মোল্লাহাট ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন অনুষ্ঠিত

IMG20210829104231[1]

মিয়া পারভেজ আলম মোল্লাহাট প্রতিনিধি

মোল্লাহাট ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টায় কে,আর কলেজ সংলগ্ন ফামেতা কম্পিউটার সেন্টারে মোল্লাহাট ফাউন্ডেশনের সভাপতি শহিদ মেহফুজ রচার সভাপতিত্বে ফ্রি করোনা ভ্যাকসিনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন। এসময় ভার্চুয়ালী যুক্ত ছিলেন বিশিষ্ট শিল্পপতি শামীম গাজী, সিরাজুল ইসলাম ফন্টু, শাহানারা বেগম, শাহীন উল আলম, বিশিষ্ট ব্যবসায়ী জামাল হোসেন।
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এস এম নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট ফাউন্ডেশনের সদস্য শেখ ফারুক আহম্মেদ, জামিল আহম্মেদ মুকুল, মোল্লা আসাদুজ্জামান ,খাঁন তুষার আহম্মেদ, সোহেল শেখ নতুন, মিজানুর রহমান, আবুল কাসেম কালিম প্রমূখ।
দিনব্যাপি এই ফ্রি রেজিস্ট্রেশনের আওতায় ১৫০ জনের করোনা ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করা হয়।

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *