Wednesday , December 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরের গাংনীতে প্রকাশ্য দিবালোকে গুলি করে সিটি ব্যাংকের ম্যানেজারের টাকা ছিনতাইয়ের অপচেষ্টা

মেহেরপুরের গাংনীতে প্রকাশ্য দিবালোকে গুলি করে সিটি ব্যাংকের ম্যানেজারের টাকা ছিনতাইয়ের অপচেষ্টা

মেহেরপুরের গাংনীতে প্রকাশ্য দিবালোকে গুলি

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা (ইসলামপুর পাড়া) নামক স্থানে খাদেমুল ইসলাম (৩৫) নামের এক সিটি ব্যাংক ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনতাইয়ের অপচেষ্টার ঘটনা ঘটেছ্।ে আজ বৃহস্পতিবার পৌণে ১২ বার দিকে খোকসা ইসলামপুর পাড়ার অদূরে একটি আমবাগানের পার্শ্বে ঘটনাটি ঘটে।
এ ঘটনায় খাদেমুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে টাকার ব্যাগ নিয়ে পালানোর এক পর্যায়ে ছিনতাই কারীরা অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়।গুরুতর আহত খাদেমুলের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে জরুরী ভিত্তিতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।
জানা গেছে, গুলিবিদ্ধ খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউপির যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার ছিলেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, খাদেমুল ইসলাম কোমরপুর সিটি ব্যাংক থেকে ৪৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আমঝুপি হয়ে গাড়াডোব রাস্তা হয়ে গাংনীর দিকে যাচ্ছিছিলেন। পথিমধ্যে পিছন দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে টাকা ছিনতাই করতে চাই।খাদেমুল ইসলাম পালানোর চেষ্টা করলে তারা পিঠের দিকে গুলি করে।সে সময় খাদেমুল প্রাণ বাঁচাতে মোটর সাইকেল ফেলে মাঠের দিকে চিৎকার করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও মাটিতে লুটিয়ে পড়ে।। এসময় স্থানীয়রা চিৎকার শুনে ধাওয়া করলে এবং অদূরে একটি যাত্রীবাহী আলমসাধুকে আসতে দেখে ছিনতাইকারীরা অবস্থা বেগতিক দেখে মোটর সাইকেল ঘুরিয়ে পালিয়ে যায়।
ঘটনাস্থল ঘুরে জানা গেছে, খাদেমুল ইসলামের মোটরসাইকেলটি স্থানীয়রা উদ্ধার করে হেফাজতে রেখেছে। গাংনী সদর থানার ওসি শাহ দারা খান ও গাংনী থানার ওসি বজলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খাদেমুলের শরীরে শুধুমাত্র একটি গুলি করা হয়েছে। ঘটনাস্থলে তার স্যান্ডেল জোড়া জব্দ করা হয়েছে। রাস্তার পার্শ্বে পড়ে থাকা গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গুুলি সম্পর্কে জানা গেছে, এটি নাইন এমএম পিস্তলের গুলি হতে হতে পারে এমন ধারণা করা হচ্ছে । শেষ খবর পাওয়া পর্যন্ত খাদেমুল ইসলাম টাকা রক্ষা করতে পারলেও জীবন রক্ষা করতে পারেনি। অবশেষে খাদেমুল মৃত্যুর মুখে ঢলে পড়েছে।

 

Check Also

কুয়েটের ৯ শিক্ষার্থী বহিষ্কার

কুয়েটের ৯ শিক্ষার্থী বহিষ্কার

বিএম রাকিব হাসান, খুলনা ব্যুরোঃ- খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *