Tuesday , September 21 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে করোনা সংক্রমণরোধে ৩য় ধাপের ১ম দিনের লক ডাউন শুরু। পুলিশের চেক পোষ্ট

গাংনীতে করোনা সংক্রমণরোধে ৩য় ধাপের ১ম দিনের লক ডাউন শুরু। পুলিশের চেক পোষ্ট

গাংনীতে করোনা সংক্রমণরোধে ৩য় ধাপের ১ম দিনের লক ডাউন শুরু। পুলিশের চেক পোষ্টগাংনীতে করোনা সংক্রমণরোধে ৩য় ধাপের ১ম দিনের লক ডাউন শুরু। পুলিশের চেক পোষ্ট

আমিরুল ইসলাম অল্ডাম : ঃ মেহেরপুরের গাংনীতে করোনা সংক্রমণরোধে ৩য় ধাপের ১ম দিনের কঠোর লক ডাউন শুরম্ন হয়েছে।ঈদের পর ২৩ জুলাই থেকে ২৩ টি বিধিনিষেধ মেনে শুক্রবার কঠোর লক ডাউনের ১৪ দিনের মত লক ডাউন বাসত্মবায়নে জনসচেতনতার পাশাপাশি মোড়ে মোড়ে পুলিশের চেক পোষ্ট বসানো হয়েছ্‌ে। সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় করোনা সংক্রমণ বিসত্মার রোধে সরকারী বিধি নিষেধ কঠোর লক ডাউন বাসত্মবায়নে উপজেলা প্রশাসনের পড়্গ থেকে জনগণকে উদ্বুদ্ধ করা হচ্ছে।প্রতিনিধিদের গ্রাম মহলস্নায় স্বেচ্ছাসেবক দল গঠন করে সচেতনতা বৃদ্ধির লড়্গ্যে প্রচারণা চালানো হচ্ছে।
শুক্রবার সকাল থেকে গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী জনসচেতনতা বৃদ্ধির লড়্গ্যে সকলকে সরকারী বিধি নিষেধ, মাস্ক ব্যবহার, ও সামাজিক দুরত্ব মেনে চলতে উদ্বুদ্ধ করতে দেখা গেছে।গাংনী শহরের সকল দোকান পাট , ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল। যান বাহন চলাচল অনেকটা কম ছিল।একইভাবে মেহেরপুর শহরে জেলা পুলিশের একাধিক টিম চেক পোষ্ট বসিয়ে জনগণকে সচেতন করেন।
পৌর মেয়র আরও বলেন আপনারা সরকারী বিধি নিষেধ মেনে চলেন । তিনি পথচারী ও যানবাহনে চলাচল কারী সকলকে মাস্ক ব্যবহার ও ঘরে অবস’ান করার জন্য ও অকারনে বাইরে না যেতে পরামর্শ দেন।
এসময় গাংনী থানা পুলিশের একাধিক দল বিভিন্ন মোড়ে মোড়ে চেক পোষ্ট বসিয়ে মোটর সাইকেল ও রিক্সা ভ্যান , অটো ভ্যান আটক করে। সাংবাদিকবৃন্দ সহযোগিতায় ছিলেন।

 

Check Also

জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনে জমি হস্তান্তর করলেন

স্টাফরিপোটার :  মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাস জমির বরাদ্দপত্র হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *