Wednesday , December 8 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে লক ডাউনে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

গাংনীতে লক ডাউনে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Gangni Food Suport.... Gangni PM Food Suport..... Gangni PM Food Suport.. গাংনীতে লক ডাউনে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনীতে লক ডাউন ঘোষনা করায় কর্মহীন বিশেষ করে নিম্ন আয়ের মানুষগুলো পরিবার পরিজন নিয়ে পড়েছে বেকায়দায়। অনেকের ঘরেই খাদ্য সংকট দেখা গেছে। এসব কথা বিবেচনা করে করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্র্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম। আজ শনিবার সকাল ১১ টার দিকে গাংনী উপজেলা সম্মেলন কক্ষে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পেতে ৩৩৩ নং ফোন করে যারা আবেদন করেছেন শুধুমাত্র তাদের জন্য খাদ্য (ত্রাণ) সামগ্রী প্রদান করা হয়। আবেদনের প্রেড়্গিতে উপজেলার বিভিন্ন ইউপির ১৩০ জন উপকার ভোগীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
গাংনী উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এবং জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে প্রধান মন্ত্রীর উপহার হিসাবে ত্রাণ বিতরণ করা হয়েছে।উপজেলা প্রকল্প বাসত্মবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীও সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসাবে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোসত্মফা জামান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, দারিদ্র বিমোচন কর্মকর্তা ও গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডাম প্রমুখ্‌ ।
প্রধান অতিথি বলেন, জন সচেতনতা বৃদ্ধির লক্ষে সামাজিক দুরত্ব মেনে চলাফেরা করা, হাত মুখ ধৌত করা এবং মাস্ক ব্যবহারে সবাইকে উদ্বুদ্ধ করতে হবে। তিনি আরও বলেন আপনারা করোনা ভাইরাসে আতঙ্কিত হবেন না। বিধি নিষেধ মেনে চলাফেরা করলে বেশীরভাগ লোক সুস’ হয়ে উঠছে। তিনি সকলকে আশ্বসত্ম করে বলেন, সরকার যেমন আপনাদের খাদ্য সংকটে সহায়তা করছেন। তেমনি আমাদের কে সরকারী বিধি নিষেধ মানতে হবে। এসময় পিআইও অফিসের স্টাফ, সাংবাদিক ও উপকারভোগীরা উপসি’ত ছিলেন।

 

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *