Wednesday , December 8 2021
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুরে করোনায় আক্রাত্ম হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু আক্রানত্ম ২৭

মেহেরপুরে করোনায় আক্রাত্ম হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু আক্রানত্ম ২৭

মেহেরপুরে করোনায় আক্রাত্ম
মেহেরপুর অফিস .১৬.৫.২১ সীমাত্মবর্তী জেলা মেহেরপুরে কমেছে করোনায় আক্রানেত্মর সংখ্যা। দিবাগত রাত থেকে শুক্রবার সকাল পর্যনত্ম মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন এবং উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে।মৃতব্যক্তির হলো মেহেরপুর সদর উপজেলার বাড়াদির তুফানের স্ত্রী ফুলবানু (৮৫),রাধাকান-পুর গ্রামের মজিবর এর স্ত্রী শাহিদা খাতুন (৬৫) এবং গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের ফজলুর ইস্ত্রি হালিমা খাতুন (৬৫)। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে মেহেরপুর শহরের কাঁসারি পাড়া এলাকায় এবং গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের আরো দুই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। নতুন আক্রানত্ম ২৭ টি (সদর-১৯, গাংনী-৪, মুজিবনগর-৪)

হটলাইনে ফোন পেয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিলেন মেয়র মাহফুজুর রহমান রিটন

মেহেরপুরে করোনায় আক্রাত্ম

মেহেরপুর পৌরসভার নিজস্ব হটলাইনে কল দিয়ে বাড়িতে খাবার না থাকার কথা জানিয়েছিলেন তারা। খবর পেয়ে মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্‌বায়ক মানবতার ফেরিওয়ালা ” নামে পরিচিত মাহফুজুর রহমান রিটন তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিলেন প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বোঝাই ব্যাগ। করোনায় আক্রাত্ম ঘরবন্দি মানুষেরা এভাবে শুধু একটি কল করে দ্রততম সময়ের মধ্যে খাবার পেয়ে আবেগ আপ্রত হয়ে পড়েন। শুক্রবার দুপুরে পৌরসভার মেয়র শহরের বিভিন্ন এলাকার করোনায় আক্রানত্ম ঘরবন্দি কর্মহীন বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। এসময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, করোনা মহামারিতে আমার পৌরসভার একজন লোকও যেন অভুক্ত না থাকে, সেজন্য পৌরসভার নিজস্ব হটলাইন চালু করেছি। আমি মানুষের পাশে থেকে যথাসম্ভব সহযোগিতা করব ইনশাআলস্নাহ।

মেহেরপুর পুলিশের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে সচেতনতামূলক প্রচারণা

মেহেরপুরে করোনায় আক্রাত্ম

মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এই শেস্নাগানকে সামনে রেখে মেহেরপুর পুলিশের উদ্যোগে সাধারণ মানুষের মধ্যে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে সচেতনতামূলক কার্যক্রমসহ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালের দিকে মেহেরপুর পুলিশের একটি দল মেহেরপুর শহরের হোটেল বাজার মোড় এবং পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা চালান। অযাথা ঘরের বাইরে বের না হওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে আহ্‌বান জানানো হয়। একইসাথে সকলকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্‌বান জানানো হয়।

Check Also

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

মেহেরপুরে গলায় খাবার আটকে মায়ের কোলে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম : ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে গলায় খাবার আটকে আলিফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *