Tuesday , December 7 2021
Breaking News
Home / খবর / দেশজুড়ে করোনা ভাইরাসে ৬১৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

দেশজুড়ে করোনা ভাইরাসে ৬১৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

images

দেশজুড়ে করোনা ভাইরাসে ৬১৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

দেশজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আবারও বেড়েই চলছে। একদিকে যেমন বাড়ছে আক্রান্তের সংখ্যা তেমনি বাড়ছে মৃত্যুর সংখ্যাও।  করোনার সম্মুখসারির যোদ্ধা পুলিশ বাহিনীর সদস্যদের আক্রান্তের সংখ্যাও।

পুলিশ সদর দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ১০ দিনে ৬১৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সে হিসাবে, গড়ে প্রতিদিন ৬১.৩ জন করে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত বিভিন্ন ইউনিট ৯৮ জন পুলিশ সদস্য করোনায় মৃত্যুবরণ করেছেন। রবিবার পুলিশ সদর দফতর সূত্রে এ তথ্য জানা গেছে। গত বছর থেকে করোনার মহামারিতে এ পর্যন্ত ২২ হাজার ৩০৮ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ১৯০ জন। এছাড়া বর্তমানে ১ হাজার ২০ জন্য করোনা আক্রান্ত পুলিশ সদস্য বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অন্যদিকে এ মহামারিতে এ পর্যন্ত ৯৮ জন পুলিশ সদস্য মারা গেছেন।

পুলিশ সদর দফতরের এক তথ্য অনুযায়ী, গত মে মাসে সারাদেশে ২৩১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু জুন মাসের ২৪ তারিখ পর্যন্ত এই সংখ্যা তিনগুণ বেড়ে গিয়ে দাঁড়ায় ৭০৫ জনে। পরে ২৪ জুন থেকে ৩ জুলাই মাত্র এই ১০ দিনে পুলিশের বিভিন্ন ইউনিটের ৬১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গত ১০ দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২১৪ জন পুলিশ সদস্য।

 

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *