Thursday , October 21 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে লক ডাউন বাস্তবায়নে প্রশাসনের সর্বাত্মক তৎপরতা জনসচেতনতার পাশাপাশি ভ্রাম্যমান আদালতে জরিমানা

গাংনীতে লক ডাউন বাস্তবায়নে প্রশাসনের সর্বাত্মক তৎপরতা জনসচেতনতার পাশাপাশি ভ্রাম্যমান আদালতে জরিমানা

 

Gangni UNO Mobile Coart.......Gangni UNO Mobile Coart..Gangni UNO Mobile Coart....Gangni UNO Mobile Coart.....

আমিরুল ইসলাম অল্ডাম  ঃ করোনা সংক্রমন বিসত্মার রোধে কঠোর লক ডাউন সরকারী বিধি নিষেধ বাসত্মবায়নে প্রশাসনের সর্বাত্মক তৎপরতা লড়্গ্য করা গেছে। জনসচেতনতার পাশাপাশি ভ্রাম্যমান আদালতে জরিমানাও করা হয়েছ্‌ে অনেকের। সে আলোকে কঠোর লক ডাউনের চতুর্থ দিন শনিবার বিকাল ৫ টা থেকে রাত ৮ টা অবধি উপজেলার ধানখোলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা প্রতিরোধে স্বাস’্য বিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচারণা করা হয়েছে।পাশাপাশি সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।উপজেলার গাংনীর বাঁশবাড়ীয়া, চিৎলা, জুগিন্দা, ঢেপা, পাকুড়িয়া, দীঘলকান্দি, ভাটপাড়া, কসবা, জালসুকা, আড়পাড়া, মহিষাখোলা, হাড়িয়াদহ, পূর্ব মালসাদহসহ বিভিন্ন গ্রামে দোকান খোলা রাখা, বিশেষ করে চা’য়ের দোকান খোলা রাখার অপরাধে এবং পথচারীরা মাস্ক মুখে না ব্যবহার করায় জরিমানা আদায় করা হয়েছে।অফিস সূত্রে জানা গেছে, ৪ টি মামলায় সর্বমোট ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
গাংনী থানা পুলিশের একটি দল, ব্যাটালিয়ন আনসার সহ সঙ্গীয় সদস্যদের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মৌসুমী খানম।
ইউএনও মৌসুমী খানম জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক করোনা পরিসি’তি বিসত্মার রোধে কঠোর লক ডাউন এর বিধি নিষেধ ভঙ্গ করে যারা অযথা বাইরে চলাফেরা করছে এমনকি যারা দোকানপাট খুলে ব্যবসা করছে তাদেরকে জন সচেতনতা বৃদ্ধির লড়্গে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় গাংনী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা উর্মিলা বিশ্বাস,গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডামসহ সাংবাদিকবৃন্দ উপসি’ত ছিলেন।

 

Check Also

গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি অনুষ্ঠিত

গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম  :  গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি ও আলোচনা সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *