Tuesday , December 7 2021
Breaking News
Home / খবর / মোল্লাহাটে করোনা সংক্রমণ রোধে চলছে অভিযান ও কঠোর লকডাউন

মোল্লাহাটে করোনা সংক্রমণ রোধে চলছে অভিযান ও কঠোর লকডাউন

মোল্লাহাটে করোনা সংক্রমণ রোধে চলছে অভিযান ও কঠোর লকডাউন
মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাটে করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত নিয়মে কঠোর লকডাউন যথাযথভাবে পালনসহ উপজেলা প্রশাসনের তরফ থেকে পরিচালিত হচ্ছে অভিযান। গত বৃহস্পতি ও শুক্রবার কঠোর লকডাউনের ১ম ও ২য় দিনে সরকার ঘোষিত নিয়মে/নির্দেশনার আলোকে এ লকডাউন ও অভিযান পরিচালিত হয়। এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদ হোসেন এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল। এতে সহযোগিতা করেন থানা অফিসার ইনচার্জ কাজি মোঃ গোলাম কবিরসহ সংশিস্নষ্ট সকলে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন জানান, বাগেরহাট জেলার মধ্যে মোলস্নাহাটে করোনার প্রাদূর্ভাব বা সংক্রমিতের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সকলকে এর থেকে নিরাপদ রাখতে (স্বাস’্য বিধির আওতায় আনতে) নিয়িমিত এ অভিযান চলছে এবং আগামীতেও চলবে। যারা এ অভিযানের আওতায় আসবে তাদের বিরম্নদ্ধে আইনানুগ ব্যবস্থ্য গ্রহণ করা হবে।
উপজেলা স্বাস’্য ও প.প. কর্মকর্তা ডাঃ বিপস্নব কানিত্ম বিশ্বাস জানান, গত ৭দিনে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্স হতে মোট ১৪৫ জনের নমুনা টেস্টে ৮৬ জনের করোনা শনাক্ত (পজেটিভ) হয়। এর মধ্যে গতকাল ২৮ জনের টেস্টে ১৮ জনের করোনা শনাক্ত হয়। এরপূর্বে বুধবার ২২ টেস্টে ১৫, মঙ্গলবার ২৫ টেস্টে ১৩, সোমবার ১৯ টেস্টে ১৩ জন, রবিবার ১৮ টেস্টে ১১, শনিবার ১৫ টেস্টে ১০ জন এবং বৃহস্পতিবার ১০ জনের টেস্টে ৬ জনের করোনা শনাক্ত হয়।

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *