Thursday , October 21 2021
Breaking News
Home / খবর / মেহেরপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যদের যৌথ অভিযান

মেহেরপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যদের যৌথ অভিযান

Gangni UNO Ovijan Gangni UNO Ovijan...... Gangni UNO Ovijan.... Gangni UNO Ovijan..

আমিরুল ইসলাম অল্ডাম   : ঃমেহেরপুরের গাংনীতে করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার ব্যাটালিয়ন সদস্যদের যৌথ অভিযান পরিচালিত হয়েছে। আজ শুক্রবার কঠোর লক ডাউনের ২য় দিন। সারাদেশে সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন গ্রামে বেশ কয়েকজন করোনা উপসর্গ নিয়ে মারাও গেছেন। পাশাপাশি করোনা সংক্রমণ বিসত্মার রোধে সরকারী বিধি নিষেধ লক ডাউন ঘোষনা করা হয়েছে।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের নেতৃত্বে সেনা বাহিনীর সদস্য, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যদের সাথে নিয়ে উপজেলার গাংনী সদর, রাইপুর, ষোলটাকা ও বামন্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে জনসচেতনতা বৃদ্ধির লড়্গ্যে সকলকে সরকারী বিধি নিষেধ, মাস্ক ব্যবহার, ও সামাজিক দুরত্ব মেনে চলতে উদ্বুদ্ধ করতে যৌথ অভিযান পরিচালিত হয়।
ইউএনও মৌসুমী খানম আরও বলেন আপনারা সরকারী বিধি নিষেধ মেনে চলেন। করোনা ভাইরাসে আতঙ্কিত হবেন না। করোনা সংক্রমণ হলেই সবাই মারা যায় না। বিধি নিষেধ মেনে চলাফেরা করলে বেশীরভাগ লোক সুস’ হয়ে যায়। তিনি সকলকে আশ্বসত্ম করে বলেন, আপনারা যে কোন সমস্যায় আমাকে বলবেন। আপনাদের খাদ্য সহায়তা দেয়ার জন্য পাশে রয়েছি। তিনি পথচারী ও যানবাহনে চলাচল কারী সকলকে মাস্ক ব্যবহার ও ঘরে ঘরে অবস’ান করারও পরামর্শ দেন।
এসময় যৌথ অভিযানে সাথে ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান, মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান, ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম, সেনাবাহিনী টিম লিডার আলী হোসেন,গাংনী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা উর্মিলা বিশ্বাসসহ সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

 

Check Also

গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি অনুষ্ঠিত

গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম  :  গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে বিশাল র‌্যালি ও আলোচনা সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *