Wednesday , July 28 2021
Breaking News
Home / খবর / মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত
মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” ও “নারী পুরুষ সমতায়, তথ্য আপা পথ দেখায়” এ দু’টি শেস্নাগান আলোকে ও স্বাস’্য বিধি মেনে বাগেরহাটের মোলস্নাহাটে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। তথ্য আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লড়্গে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর আয়োজনে উপজেলার বেতবাড়িয়া এসডিএফর সভাকড়্গে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত বৈঠকের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী নারীদের উন্নয়নের সকল দ্বার খুলে দিয়েছেন। আপনারা যেকোন তথ্য জানতে বা প্রয়োজনে উপজেলা তথ্য আপার সাথে যোগাযোগ করতে পারেন। যেখানে একজন তথ্য আপাসহ আরো দুই জন সহকারী তথ্য আপা আপনাদের সেবায় নিয়োজিত আছেন। এছাড়া বাল্য বিয়ে ও যৌতুক বিরোধী সচেতনতামূলক ববক্তব্যও দেন তিনি।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্যদেন মোলস্নাহাট থানার পুলিশ পরিদর্শক (তদনত্ম) জগন্নাথ চন্দ্র। এচাড়া বক্তব্যদেন প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা তথ্য আপা যুথিকা বিশ্বাস, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি সংগঠক মোঃ ইদ্রিস আলী, উপজেলা সহকারী তথ্য আপা হাবিবা আক্তার লাবনী ও সোনিয়া আক্তার। এছাড়া ব্র্যাক সামাজিক ড়্গমতায়ন কর্মসূচির অধীন বেতবাড়িয়া আপগ্রেড পলস্নীসমাজের রত্না মণি প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাড়ফা শিশু কোশোর কিশোরী কার্যালয়ের পরিচালক সজীব কুমার সরকার।
##############

মোল্লাহাটে ত্রিমুখী সংঘর্ষে আহত-৫ জন

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম  (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোল্লাহাটে খুলনা-মাওয়া মহাসড়কে দু’টি ট্রাক ও একটি ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২ টার দিকে জয়ডিহি বাসস্ট্যান্ড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত ইজিবাইকের চালক রেজাউল শেখ (২৫) এবং ইজিবাইকের যাত্রী দিলিপ রায় (৪৫) ও ট্রাকের আরোহী ফজলুর রহমান (৪৯) এর পরিচয় পাওয়া গেছে। এছাড়া আহত অজ্ঞাত দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। আহত ইজিবাইক চালক রেজাউল শেখ উপজেলার হাড়িদাহ গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে এবং যাত্রী আহত দিলিপ রায় গোপালগঞ্জ জেলার ঘোনাপাড়া গ্রামের শানিত্ম রায়ের ছেলে। এছাড়া ট্রাকের আরোহী ফজলুর রহমান যশোর জেলার নাভারোন এলাকার আতর আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও ট্রাফিক পরিদর্শক (টিআই) আবুল হাসান জানান, গোপালগঞ্জের দিক থেকে খূলনার দিকে আগত একটি ট্রাক জয়ডিহি বাসস্ট্যান্ড এলাকায় একটি ইজিবাইককে ধাক্কা দিলে সেটি দুরে ছিটকে পড়ে। এরপর বিপরিত দিক (খুলনার দিক) হতে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় আহতদেরকে প্রথমে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নেয়া হয়। এদের মাঝে আশংকা জনক হওয়ায় ইজিবাইকের যাত্রী ও চালককে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

২৫০টি মোবাইল ভেন্টিলেটর মেশিন

২৫০টি মোবাইল ভেন্টিলেটর মেশিন উপহার হিসেবে পাঠিয়েছে যুক্তরাষ্ট্রপ্রবাসী একদল চিকিৎসক।

ছবি: সংগৃহীত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে ২৫০টি মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *