Thursday , June 17 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে ঝড়-বৃষ্টির সময় তাদের মৃত্যু হয়। এর মধ্যে বাগমারায় তিনজন ও বাঘায় একজন।

বাগমারায় নিহত তিনজনের মধ্যে দুইজনের বাড়ি জেলার দুর্গাপুর উপজেলায়। নিহতরা হলেন, দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামের এছার আলীর ছেলে বাবু ইসলাম (২৩), একই গ্রামের মৃত সাইদুল চৌকিদারের ছেলে রনি ইসলাম (৩৩), বাগমারার হাজড়া পাড়া গ্রামের নিজাম উদ্দিন (৫৫) ও বাঘার বাউসা ইউনিয়নের চকরপাড়া গ্রামের জহুরুল ইসলাম বাবু (৩২)।

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ জানান, দুর্গাপুরের বাবু ও রনিসহ চারজন বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভাল সুলতানপুর তালতালি নদীর পাড়ের একটি আমগাছে আম পাড়ছিল। বিকেল ৪টার দিকে বজ্রপাতে চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাহেরপুর একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে বাবু ও রনিকে মৃত ঘোষণা করে। বাকি দুইজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এক ব্যক্তির বাগান কিনে তারা আম পাড়তে গিয়েছিল।ওসি বলেন, উপজেলার হাজড়াপুকুর গ্রামের ঝড়-বৃষ্টির সময় মাঠ থেকে ধান নিয়ে যাওয়ার সময় বজ্রপাতে নিজাম উদ্দিন ও হাবিবুর নামের দুইজন আহত হয়। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা নিজামকে মৃত ঘোষণা করে।অপরদিকে, বাঘা

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

উপজেলার বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক জানান, বিকেল পৌনে ৩টার দিকে বাড়ির পাশে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে জহুরুল ইসলাম বাবু গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

Check Also

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” ও “নারী পুরুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *