Sunday , June 20 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মোল্লাহাটে আধিপত্যের জেরে ঈদের রাতে বৃদ্ধকে গলাকেটে হত্যা !

মোল্লাহাটে আধিপত্যের জেরে ঈদের রাতে বৃদ্ধকে গলাকেটে হত্যা !

মোল্লাহাটে

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোল্লাহাটে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের রাতে ইউসুফ শেখ (৭৫) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হাড়িদাহ গ্রামে আজ শুক্রবার (ঈদ রাতে) পৌনে ৪টার দিকে জঘণ্য এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত ইউসুফ শেখ (৭৫) হাড়িদাহ গ্রামের মৃত রুগু শেখের ছেলে।
নিহতের পক্ষের লোকেরা জানান, হাড়িদাহ গ্রামে রশিদ গ্রম্নপ ও আবেদ গ্রম্নপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরে গত (১৯ এপ্রিল) সোমবার দু’গ্রম্নপের ২০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয় ডেকে গত ২৫ এপ্রিল উভয় গ্রুপের মধ্যে মিট মিমাংসা করা হয়। ওই মিট মিমাংসার ১৯ দিন পর আবারো উত্তেজনা দেখা দেয়। তার জের ধরে রশিদ গ্রম্নপের লোকজন শুক্রবার (১৪মে) ঈদের রাতে ৩.৪৫ দিকে হামলা চালিয়ে ঘুমনত্ম অবস্থায় ইউসুফ শেখকে গলা কেটে হত্যা করে। এ খবরে মোল্লাহাট থানা পুলিশ ঘটনা স্থ’লে পৌছে নিহত ইউসুফ শেখের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এসময় উভয় পড়্গের অনত্মত ৯ জনকে আটক করে পুলিশ। পরিসি’তি নিয়ন্ত্রনের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার ছয়রম্নদ্দিন (ফকিরহাট সার্কেল) ঘটনা স’ল পরিদর্শন করেছেন।
মোলস্নাহাট থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী গোলাম কবীর জানান, দু’পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থি’তি নিয়ন্ত্রনের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে।

Check Also

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” ও “নারী পুরুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *