Sunday , June 20 2021
Breaking News
Home / খবর / মোল্লাহাটে ৩৩৩-এ খবর পেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও

মোল্লাহাটে ৩৩৩-এ খবর পেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও

মিয়া পারভেজ আলম  (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাটে ৩৩৩-এর মাধ্যমে খবর পেয়ে অসহায় দুস’ ৫’টি পরিবারকে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন নবাগত উপজেলা নর্বিাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল। সোমবার দুপুরে ৩৩৩ এর মাধ্যমে ওই সকল পরিবারে খাবার নেই এমন খবর পেয়ে খাদ্য সামগ্রী নিয়ে তাৎক্ষণিক তাদের কাছে/বাড়িতে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)। এসময় উপসি’ত ছিলেন, উপজেলা প্রকল্প বাসত্মবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল ও প্রেসক্লাব মোলস্নাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান।
উপজেলার কাহালপুর গ্রামের ৪’টি ও উদয়পুরের ১’টি পরিবারের নিকট প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত এ খাদ্য সামগ্রী পৌছে দিতে পেরে একদিকে সন্তোষ প্রকাশ করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার। একই সাথে তারা দুঃখ প্রকাশ করে বলেন, যাদের সামর্থ আছে, সরকারের সহায়তা না নিলেও ভালোভাবে চলতে পারেন, এমন লোকও আছেন যারা, ৩৩৩-নম্বরে ফোন করেন। এদের সচেতন হতে হবে, যেন, এমন আর না হয়। যাদের প্রকৃত খাদ্য সংকট, তারা যেন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত খাদ্য সহায়তার আওতায় আসতে পারেন।

 

মোল্লাহাটে গরীব-অসহায়দের মাঝে মানিক ব্রিক্স’র শাড়ি ও লুঙ্গী বিতরণ

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোলস্নাহাটে ঈদুল ফিতর উপলড়্গে মানিক ব্রিক্স’র পক্ষ থেকে প্রায় দুই হাজার গরীব অসহায় নারী পুরম্নষের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা বিতরন করা হয়েছে। সোবার সকাল ১০টায় সিঙ্গাতী গ্রামের নিজ বাড়িতে মানিক ব্রিক্স’র মালিক হাজী মোঃ এনায়েত হোসেন চৌধূরী এ সকল শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন। উলেস্নখ্য, এক হাজার নারীকে শাড়ি, পাঁচশত পুরম্নষকে লুঙ্গি ও পাঁচশত নারী-পুরম্নষকে নগদ অর্থ দেয়া হয়েছে বলে মানিক ব্রিক্স কর্তৃপড়্গ সুত্রে জানা গেছে। এসময় উপস্থিত ছিলেন, হাজী মোঃ এনায়েত হোসেন চৌধূরীর ছেলে মোঃ মাসুম চৌধূরী মোঃ জানিক চৌধূরী (ইউপি সদস্য) সহ ওই পরিবারের অন্যান্য সদস্য বৃন্দ।

 

মোল্লাহাটে অবঃ পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

 

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাটে অবঃ প্রাপ্ত পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় অবঃ প্রাপ্ত বাংলাদেশ পুলিশ কল্যান ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন মোলস্নাহাট উপজেলা শাখার উদ্যোগে সমিতির অস্থায়ী কার্যালয় মেসার্স সাগর ফিলিং স্টেশন প্রাঙ্গনে গরীব ও অসহায় ১০০ পুলিশ পরিবারের মধ্যে সমিতির নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থি’ত ছিলেন সমিতির সভাপতি মোহাম্মদ আলী পিপিএম (অবঃ) পুলিশ পরিদর্শক, সাধারণ সম্পাদক শিকদার আক্কাছ আলী পিপিএম (অবঃ) পুলিশ পরিদর্শক, সিনিয়র সহ-সভাপতি শেখ সোয়েব আলী সহ (অবঃ) উপ-পুলিশ পরিদর্শক প্রমূখ।

Check Also

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” ও “নারী পুরুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *