Tuesday , September 21 2021
Breaking News
Home / বাংলাদেশ / আইন ও বিচার / মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন
খবর বিজ্ঞপ্তিঃ

বি এম রাকিব হাসান, খুলনা ব্যুরো”

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরা ডিবি পুলিশ কর্তৃক আটক আটক মাসুদ পারভেজ এর মাতা মাহমুদা বেগম এর পক্ষ হতে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্য পাঠ করেন মাহমুদা বেগম এর পক্ষে মাসুদ পারভেজ এর ভাগ্নে রিক্তা পারভিন।

লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমার পুত্র মোঃ মাসুদ পারভেজ (২০) পিং নজরুল সরদার সাং কলাবারীয়া থানা- নড়াগাতী, জেলা- নড়াইল।
আমার পুত্র খুলনা হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্র এবং নড়াইল জেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার, ছাত্র ফেডারেশন বাংলাদেশে কেন্দ্রীয় কমিটির উপ-সাস্থ্য বিষয়ক সম্পাদক।
গত ইং ৩০/০৪/২১ আমার দেবরের ছেলে ডাঃ বাদশা মিয়া পিতাঃ নোর ইসলাম ও তার বন্ধু জাহানুর হোসেন সাগর কে নিয়ে আমার বাড়ীতে বেড়াতে আসে। তারপর আমার বাড়ীর থেকে আমার বড় ননদ এর বাড়ী বেড়াতে যায়। যাওয়ার পর আমার ননদের বাড়ীতে ইফতারী করে ইফতার করার পর নামাজ পরার পরে বিশ্রাম করে পথিমধ্যে খবর আসে আমার ছোট ননদ ঝর্ণা বেগম তার স্বা্মী আবু তালেব মল্লিক এর বাড়ী ঘেরাও করে ডাঃ বাদশা মিয়া কে ডিবি পুলিশ পরিচয়ের খোজা খুজি করছে সংখ্যায় আনুমানিক ২০/৩০ জন হবে। সংবাদ পেয়ে ডাঃ বাদশা মিয়া, জাহানুর হোসেন, সাগর ও আমার ছেলে মাসুদ পারভে্‌ শওকত সরদার, এর বাড়ী থেকে পালিয়ে কলাবাড়ীয়া ইউনিয়নের নড়াগাতী থানার পার খালী গ্রামের হাই স্কুলের সামনে পৌছালে ৩জনকে গ্রেপ্তার করে নিয়ে যায়। আনুমানিক রাত্র ২ঃ৩০ মিনিটের সময়।
আমি অনেক থানা ও জেলখানা খোজা খুজি করে বিশ্বস্ত সূত্রে জানতে পারলাম আমার ছেলেকে সাতক্ষীরা ডিবি পুলিশ সাতক্ষীরা ঝাওডাঙ্গা নামক স্থান হইতে গ্রেপ্তার দেখাইয়া মিথ্যা মামলার নাটক সাজাইয়া সাতক্ষীরা জেলা কারাগারে রাখিয়াছে।
এখানে উলেখ্য যে, মাসুদ পারভেজের নামে পূর্বে কোন মামলা নাই।

আমার পুত্রকে নড়াগাতী থানা থেকে গ্রেপ্তার করিয়াছে কিনা তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭৩৪৫২৭৩৯৫ তার অবস্থান পর্যা্লোচনা করিলে সঠিক জানা যাবে । আমি মিথ্যা মমলা পত্যাহার সহ তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মাননীয় প্রধান মন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রী, আইন মন্ত্রী, আইজিপিসহ সকল ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়া ও  মনবাধিকারসহ সংশ্লিষ্ট সকলের নিকট জোর দাবী জানাচ্ছি।

Check Also

বন্ধ ঘোষণার পরও মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে বিপুলসংখ্যক অবৈধ যান

স্টাফ রিপোর্টার : সরকার একাধিকবার বন্ধ ঘোষণার পরও দেশের সহাসড়কগুলোতে বিপুলসংখ্যক অবৈধ যান দাপিয়ে বেড়াচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *