Sunday , June 20 2021
Breaking News
Home / খবর / মেহেরপুরে মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিনা মূল্যে শাকসবজি বিতরণ কর্মসূচী

মেহেরপুরে মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিনা মূল্যে শাকসবজি বিতরণ কর্মসূচী

কর্মহীন মানুষেরকর্মহীন মানুষের

Kbdnews  ঃ মেহেরপুরে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে লক ডাউন এর কারনে দিনমজুর, স্বল্প আয়ের দিন আনা দিন খাওয়া’ দুস্থ্য অসহায় লোকজনের কষ্টের কথা ভেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে বিনা মূল্যে (ফ্রি বাজার) মাছ,শাক সবজি বিতরন করা হয়। আজ শুক্রবার সকাল ১১ টার সময় মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে মাছ,শাকসবজি লাউ, কুমড়া, কাঁচা ঝাল, পুই শাক, ঢেড়স, আলু, পিঁয়াজ মিষ্টি কুমড়া ইত্যাদি সামগ্রী বিনামূল্যে বিতরণের শুভ উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থি’ত থেকে বক্তব্য রাখেন এবং শুভ উদ্বোধন করেন ,মেহেরপুর জেলা আওয়ামী যুব লীগের আহবায়ক ও মেহেরপুর পৌর সভার সম্মানিত মেয়র মাহফুজুর রহমান রিটন।
বক্তব্যে বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা, পবিত্র রমজান ও করোনার বিসত্মার রোধ করতে সরকার কর্তৃক চলাচল সীমিত করণের নির্দেশনার প্রেড়্গিতে ‘মানবতার সেবায় যুবলীগ’ এর কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্দেশে অসহায়দের পাশে দাঁড়াতে আহবায়নে ফ্রি বাজারের আয়োজন করা হয়।
তিনি আরও বলেন,সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহার করা, গণজমায়েত এড়িয়ে চলা ও নিজ নিজ বাড়ীতে অবস্থান করার পরামর্শ দেয়া হয়। একইসাথে গরীবদের সাহাযার্থে বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানান।

এসময় প্যানেল মেয়র শাহিনুর রহমান, জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান, মাহবুব ডালিম, , যুবলীগের নেতৃবৃন্দ উপস্থি’ত ছিলেন।

 

Check Also

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা গ্রামে বিদ্যুত স্পৃষ্ট হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *