Tuesday , September 21 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোল্লাহাটে চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে নির্বাচনী সহিংসতায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে নিরিহ আসাদ শেখ এর হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টায় শাসন চুনখোলা গ্রামবাসীর আয়োজনে শাসন শরীফ বাড়ি স্কুল মাঠ সংলগ্ন পাকা সড়কে এ মানব বন্ধন ও বিড়্গোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিড়্গোভ মিছিলে এলাকাবাসী, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার সহস্রাধিক নারী-পুরম্নষ অংশ গ্রহন করে।
মানববন্ধনে বক্তব্য দেন, আসাদ শেখ এর বড় মেয়ে ও হত্যা মামলার বাদী মমতাজ বেগম, মেয়ে খালেদা বেগম, চায়না বেগম, বোন নার্গিস বেগম, চুনখোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরীফ মাহাতাব উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি রমজান শরীফ, সাবেক ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী শিকদার, বাগেরহাট জেলা দলিত পরিষদের সাধারণ সম্পাদক ভবেন চন্দ্র রায়, মানবাধিকার কর্মী মনির মুন্সি, মহিলালীগ নেত্রী হীরা খানম টুকটুকি ও এমদাদসহ অনেকে।
বক্তারা বলেন, অবিলম্বে আসাদ শেখ এর হত্যা কান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টানত্ম মুলক শাসিত্মর দাবি জানাই। তারা আরো বলেন এই মামলায় ৮৭ জন ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়েছে, পুলিশ মামলার ২ নং আসামী মিকাইল চেীধুরীকে গ্রেপ্তার করলেও অন্য আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও বাদী পড়্গকে হুমকি-ধামকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য। এই মামলার অন্যতম আসামী ছবেদ মোলস্না, তানজিল মুন্সি, সালাউদ্দিন গংদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
মোল্লাহাটে আসাদ শেখ’কে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

এসময় বক্তারা আরো বলেন, হত্যার ঘটনাকে আড়াল করতে আসামী পড়্গের বাড়ি-ঘর ভাংচুরের অভিযোগে বাদী পড়্গের বিরম্নদ্ধে মিথ্যা ভিত্তিহীন ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়েছে। এ মানববন্ধনের মাধ্যমে উক্ত মিথ্যা মামলা হতে অব্যাহতি দাবী করা হয়।
উলেস্নখ্য গত ১ এপ্রিল মোলস্নাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শাসন গ্রামে প্রতিদ্বন্দ্বি দুই ইউপি সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আসাদ শেখ (৭০) নামে একজন নিহত ও নারীসহ অনত্মত ২০ জন আহত হয়। নিহত আসাদ শেখ চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রতিদ্বন্দ্বী (তালা মার্কা) মামুন শেখের চাচা।

Check Also

বন্ধ ঘোষণার পরও মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে বিপুলসংখ্যক অবৈধ যান

স্টাফ রিপোর্টার : সরকার একাধিকবার বন্ধ ঘোষণার পরও দেশের সহাসড়কগুলোতে বিপুলসংখ্যক অবৈধ যান দাপিয়ে বেড়াচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *