Monday , May 10 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে প্রবাস ফেরত স্বামী শ্বাশুড়ী ও ননদের নির্যাতন সইতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নিলো গৃহবধূ

গাংনীতে প্রবাস ফেরত স্বামী শ্বাশুড়ী ও ননদের নির্যাতন সইতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নিলো গৃহবধূ

নির্যাতন-সইতে-না-পেরে

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে প্রবাস ফেরত অর্থলোভী স্বামী, শ্বাশুড়ী ও ননদের অত্যাচার নির্যাতন সইতে না পেরে অবশেষে বিষপানে আত্মহত্যার পথ বেছে নিয়েছে গৃহবধূ আসমানী খাতুন (৩০) । এক সনত্মানের জননী অভিমানী আসমানী খাতুন উপজেলার সাহারবাটি গ্রামের সাজেদুল ইসলামের স্ত্রী। সাহারবাটি গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে সাজেদুল ইসলাম বর্তমানে বিদেশ থেকে ফিরে বাড়িতে রয়েছে। যৌতুকের দাবিতে অমানষিক নির্যাতনের কারনে কয়েকদিন আগে আসমানী খাতুন ঘাসমারা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। প্রথমে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেও কোন শারীরিক উন্নতি না হলে আসমানী খাতুন তার বাবার বাড়ি হাড়িয়াদহ গ্রামে অবস’ান করছিল। গত বুধবার রাত সাড়ে ১০ টার দিকে আসমানী মৃত্যুবরণ করে। বর্তমানে শ্বশুর পরিবারের সবাই পলাতক রয়েছে।
এনিয়ে নিহত গৃহবধূর একমাত্র ছেলে তুহিন(১২) জানান, আমার মায়ের কোন দোষ ছিল না। আমার বাবা ধানখোলা গ্রামের একটি মেয়ের সাথে অবৈধ মেলামেশা করতো। আমার মা নিষেধ করায় আমার মাকে আমার দাদি, ফুফু ও আমার বাবা মাঝে মধ্যেই মারপিট করতো।আমার মায়ের মৃত্যুর জন্য এরা সবাই দায়ি।
এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস’লে পুলিশ সদস্য পাঠানো হয়েছে। তদনত্ম সাপেড়্গে ব্যবস’া নেয়া হবে।

 

Check Also

কর্মহীন মানুষের

মেহেরপুরে মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিনা মূল্যে শাকসবজি বিতরণ কর্মসূচী

Kbdnews  ঃ মেহেরপুরে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে লক ডাউন এর কারনে দিনমজুর, স্বল্প আয়ের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *