Wednesday , July 28 2021
Breaking News
Home / বাংলাদেশ / প্রেসক্লাব মোল্লাহাটে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রেসক্লাব মোল্লাহাটে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রেসক্লাব মোল্লাহাটে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত
মিয়া পারভেজ আলম মোল্লাহাট  (বাগেরহাট) প্রতিনিধি
মোল্লাহাটে দৈনিক জনকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকউলস্নাহ খান মাসুদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

প্রেসক্লাব মোল্লাহাটের আয়োজনে রবিবার সকাল ১১টায় প্রেসক্লাব মোল্লাহাটের সভা কক্ষে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ স্মরণ সভা ও দোয়া মাহফিলে ভিডিও কলে সংযুক্ত ছিলেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি উপজেলা আ’লীগ সভাপতি সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা আ’লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক সিকদার অলিদ হোসেন, মোল্লাহাট কেআর কলেজ’র অধ্যক্ষ এল জাকির হোসেন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) বিশ্বাস মোস্তাফিজুর রহমান।
স্মরণ সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায়, দেশপ্রেম, নিষ্ঠা, সততা ও শ্রমের মধ্য দিয়ে দৈনিক জনকন্ঠ প্রত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিকউল্লাহ খান মাসুদ দেশের জন্য কাজ করেছেন আজীবন। এসকল গুন/কর্মের মাধ্যমে মানুষের ভালোবাসায় তিনি অমর থাকবেন।
প্রেস ক্লাব মোল্লাহট’র সভাপতি-অধ্ শিকদার মোঃ জিননুরাইন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক-এম এম মফিক্জুষর রহমান’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি এ্যাড. এস এম জামিরুল হক মিন্টু, শেখ সোহেল রানা, মিয়া পারভেজ আলম ও এস এম রাজিব সিদ্দিকী, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ -অধ্যাপক অরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক-মোঃ গোলাম রসুল, প্রচার সম্পাদক-মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য সাংবাদিক মোর্শেদা আকতার রত্না, মোঃ জিন্নাত আলী শিকদার, এস,এম, মিজানুর রহমান ও মোঃ ইমলাক শেখ, সদস্য সাংবাদিক মোঃ গিয়াস মিয়া, মোঃ মনির হোসেন, মোঃ মোস্তফা মীর ও আবুল বাশার প্রমূখ।

Check Also

সব রেকর্ড ছাড়িয়ে করোনায় মৃত্যু ২৩১, শনাক্ত ১৩ হাজার ৩২১ জন

“সর্বোচ্চ মৃত্যু ঢাকায়” সব রেকর্ড ছাড়িয়ে করোনায় মৃত্যু ২৩১, শনাক্ত ১৩ হাজার ৩২১ জন

সর্বোচ্চ মৃত্যু ঢাকায়” স্টাফ রিপোর্টার :  মহামারী করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *