Monday , May 10 2021
Breaking News
Home / খবর / গাংনীতে উপজেলা প্রকৌশলীর আয়োজনে ঠিকাদারী প্রতিষ্ঠানসমূহের মাঝে এডিপি ও উন্নয়ন কাজের লটারী অনুষ্ঠিত

গাংনীতে উপজেলা প্রকৌশলীর আয়োজনে ঠিকাদারী প্রতিষ্ঠানসমূহের মাঝে এডিপি ও উন্নয়ন কাজের লটারী অনুষ্ঠিত

গাংনীতে উপজেলা প্রকৌশলীর আয়োজনে
আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনী উপজেলায় ২০২০-২০২১ অর্থ বছরে(সাধারন থোক) এডিপি উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের অর্থায়নে ২০ টি গ্রম্নপের কার্য ও পণ্য ক্রয়ের জন্য স’ানীয় সরকার অধিদপ্তরের আওতায় ২০২০-২০২১ অর্থ বছরের তালিকাভুক্ত ঠিকাদারী/ঠিকাদার প্রতিষ্ঠানের মাধ্যমে বাসত্মবায়নের লড়্গ্যে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উপজেলা সম্মেলন কড়্গে সকল ঠিকাদার প্রতিষ্ঠানের সম্মুখে লটারীর মাধ্যমে বিভিন্ন প্যাকেজ নির্বাচন করা হয়। সুষ্ঠু ও সুন্দও পরিবেশে নিরপেড়্গভাবে লটারী অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে লটারী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এসময় উপসি’ত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন।
লটারী অনুষ্ঠানে প্রথমেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো. গোলাপ আলী শেখ।
উপজেলা প্রকৌশলী জানান, ২০ টি প্যাকেজে সর্বমোট এডিবি বরাদ্দ ৬০ লাখ ৯৫ হাজার টাকা এবং উন্নয়ন বরাদ্দ ৩৬ লাখ ৫০ হাজার সর্বমোট এডিপি ও উন্নয়ন টাকা ৯৭ লাখ ৪৯ হাজার ১ শত টাকা।
অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলূ অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ , জেলা ও উপজেলা পর্যায়ের সকল ঠিকাদার প্রতিষ্ঠানের ঠিকাদারবৃন্দ উপসি’ত ছিলেন।

Check Also

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

খবর বিজ্ঞপ্তিঃ বি এম রাকিব হাসান, খুলনা ব্যুরো” মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরা ডিবি পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *