Monday , May 10 2021
Breaking News
Home / বাংলাদেশ / মেহেরপুরের গাংনীতে জাতীয় বীমা দিবস পালিত

মেহেরপুরের গাংনীতে জাতীয় বীমা দিবস পালিত

 জাতীয় বীমা দিবস পালিত

স্টাফরিপোটার   :“মুজিববর্ষের অঙ্গীকার বীমা হোক সবার” এবারের প্রতিপাদ্য বিষয়ের উপর জাতীয় বীমা দিবস পালিত হয়েছ্‌ে। মেহেরপুরের গাংনীতে জাতীয় বীমা দিবস উপলড়্গে রচনা প্রতিযোগিতা, বীমা বিষয়ক গান প্রচার, বীমা মেলা, উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১লা মার্চ) সকালে গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কড়্গে করোনা পরিসি’তির কারনে স্বাস’্য বিধি মেনে স্বল্পপরিসরে আলোচনা সভা করা হয়।
উদ্বুদ্ধকরণ সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসাবে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই-আলম সিদ্দিকী । এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন।উপজেলা সহকারী কমিশনার বলেন,বীমা দেশের একটি সম্ভাবনাময় খাত। মানুষের জীবন ও ঝুঁকি নিরসনে বীমা বিশ্বব্যাপী অন্যতম পদ্ধতি হিসাবে বিবেচিত হয়ে আসছে। বীমার ব্যাপ্তি বুদ্ধির লড়্গ্যে জনমনে বীমা সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরীর উদ্দেশ্যে সরকার কর্তৃক বিভিন্ন পদড়্গেপ গ্রহন করা হয়েছে। বীমা সম্পর্কিত সভা , সেমিনার , বীমা পরিশোধের জন্য অনুষ্ঠান করে জনসচেতনতা বৃদ্ধির লড়্গে বীমা দিবস উদযাপন করা হচ্ছে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের টেকনিক্যাল অফিসার আব্দুলস্নাহ আল মাসুম, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের গাংনী উপজেলা ইনচার্জ মখলেছুর রহমান, গাংনী পপুলার বীমার অতিরিক্ত প্রকল্প পরিচালক ফেরদৌস আলমসহ বীমার মাঠকর্মীবৃন্দ।
অনুষ্ঠানের শেষে জাতীয় বীমা দিবস উপলড়্গে ‘ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে বীমার গুরুত্ব’ বিষয়ক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Check Also

বাংলাদেশে ভারতীয় ভ্যারিয়েন্ট আতঙ্ক

এই মুহূর্তে বিশ্ব চিন্তিত “ বাংলাদেশে ভারতীয় ভ্যারিয়েন্ট আতঙ্ক

এই মুহূর্তে বিশ্ব চিন্তিত করোনাভাইরাস সংক্রমণের ভারতীয় ভ্যারিয়েন্ট (ধরন) নিয়ে। ভারতকে তছনছ করে ইউরোপে পাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *