Monday , May 10 2021
Breaking News
Home / বাংলাদেশ / খুলনায় পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

খুলনায় পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

খুলনায় পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

ফাইল ছবি

খুলনা জেলার ১৮টি সড়কে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতি এ ঘোষণা দেয়।

জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।আগামীকাল শনিবার খুলনা বিএনপি বিভাগীয় সমাবেশ করার কথা রয়েছে। দলটির নেতাদের অভিযোগ, সমাবেশকে কেন্দ্র করে যাতে করে অন্য জেলার বিএনপি নেতা-কর্মীরা সমাবেশে আসতে না পারে সে জন্যই পরিবহন বন্ধ রাখা হচ্ছে।

আনোয়ার হোসেন সোনা বলেন, ‘বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। এজন্য শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা শহরের কোনো পরিবহন ছেড়ে যাবে না এবং কোনো পরিবহন শহরে প্রবেশ করবে না।’ মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘পরিবহন বন্ধ করা মানে সমাবেশ হবে না, এটা ভাবার কোনো অবকাশ নেই।’গত ৫ ফেব্রুয়ারি শুক্রবার এক সংবাদ সম্মেলনে দেশের ছয় সিটিতে সাবেক মেয়রপ্রার্থীদের নেতৃত্বে বিভাগীয় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়

 

 

 

 

Check Also

ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো

ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো

বেনাপোল স্থলবন্দর ভারতের করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে দেশটির সঙ্গে স্থলসীমান্ত বন্ধের মেয়াদ আরও ১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *