Saturday , May 8 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীর তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার মরদেহ কুষ্টিয়া থেকে উদ্ধার

গাংনীর তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার মরদেহ কুষ্টিয়া থেকে উদ্ধার

অধ্যক্ষ গোলাম মোস্তফার মরদেহ কুষ্টিয়া থেকে উদ্ধার

আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যড়্গ গোলাম মোসত্মফার(৪৫) অর্ধ গলিত মরদেহ কুষ্টিয়ার একটি ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত গোলাম মোসত্মফা গাংনী উপজেলার ভোমরদহ গ্রামের মৃত মির্জন বিশ্বাসের ছেলে। শুক্রবার দুপুরের দিকে তার লাশ কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়ীয়া বাজারের আমজাদ হোসেনের একটি ভাড়া বাড়ি থেকে অধ্যড়্গ গোলাম মোসত্মফার দুর্গন্ধযুক্ত গলিত মরদেহ উদ্ধার করা হয়।
গাংনীর বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস জানান, কয়েক বছর আগে তার স্ত্রীর সাথে মনোমালিন্য হলে স্ত্রী তাকে ছেড়ে অন্যত্র চলে যায়। তারপর থেকে ড়্গোভে দুঃখে অপমানে অধ্যড়্গ গোলাম মোসত্মফা কুষ্টিয়া ভাড়া বাড়িতে থাকতেন। গত শনিবার থেকে কুষ্টিয়ার ভাড়া বাড়িতে গিয়েছিল। রবিবার থেকে তার মোবাইল ফোন খোলা থাকলেও রিসিভ হয়নি। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে তার স্ট্রোক জনিত কারনে মৃত্যু অথবা কোন দুর্বৃত্তরা হত্যা করে রেখে গেছে। তার রম্নমের মধ্য থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির মালিক পুলিশে খবর দিয়ে লাশ উদ্ধার করে। কড়্গের ভিতর দিক থেকে ছিটকানি দেয়া ছিল বলে জানা গেছে। পুলিশ ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।
ভোমরদহ গ্রামের সাবেক মেম্বর তার বড় ভাই আবু বকর ছিদ্দিক জানান, কিভাবে মারা গেছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না।তার লাশ নিজ গ্রামে নিয়ে আসা হচ্ছে।
এব্যপারে গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, তেরাইল কলেজের অধ্যড়্গ কুষ্টিয়া একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির পার্শ্বের লোকজন পুলিশে খবর দিলে ঘর ভেঙ্গে লাশ উদ্ধার করে। এখন পর্যনত্ম কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া নেয়া হবে।

Check Also

মেহেরপুরের গাংনীতে ভ্রাম্যমান আদালতে

মেহেরপুরের গাংনীতে ভ্রাম্যমান আদালতে দু’মাংস ব্যবসায়ীর ৬ হাজার টাকা জরিমানা

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী পৌর শহরের কাথুলী মোড় বাজারে ভ্রাম্যমান আদালতে দু’মাংস ব্যবসায়ীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *