Tuesday , May 18 2021
Breaking News
Home / বাংলাদেশ / কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’র নির্ভুল দেওয়াল লিখন যে মাদক অফার করে, সে কখনো বন্ধু হতে পারেনা

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’র নির্ভুল দেওয়াল লিখন যে মাদক অফার করে, সে কখনো বন্ধু হতে পারেনা

শরিফ মাহমুদ কুষ্টিয়া

 ছবি :শরিফ মাহমুদ কুষ্টিয়া : ৪ বছর আগের নির্ভুল একটি দেয়াল লিখন
শরিফ মাহমুদ: যে মাদক অফার করে, সে কখনো বন্ধু হতে পারেনা। সচেতনতার উদ্দেশ্যে পাবলিক পেস্নসে গত ৪ বছর আগে এই নির্ভুল শেস্নাগানটিই কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পড়্গ থেকে দেওয়ালে লিখা হয়েছিল। অথচ একটি বিশেষ মহল ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে মূল শেস্নাগানের সাথে ”না” শব্দটি যুক্ত করে লিখেছে, যে মাদক অফার করে না, সে কখনো বন্ধু হতে পারেনা, এই বানোয়াট অপপ্রচার চালাচ্ছে ।
এ ব্যাপারে কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শহিদুল মানাফ কবির জানিয়েছেন, অবশেষে পাওয়া গেছে সেই আসল দেওয়াল লিখন এর ছবি। তিনি জানান, গত ৩ বছরে কুষ্টিয়া জেলায় এমন ধরনের কোন দেওয়াল লিখন করাই হয়নি।
তিনি বলেন, এটি ৪ বছর আগের নির্ভুল একটি দেওয়াল লিখন। যে দেয়ালটিই এখন আর নেই। ফেসবুক থেকে ছবিটি সংগ্রহ করে একটি বিশেষ মহল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মান ড়্গুন্ন করতে লিখাটি এডিট করে “না” যুক্ত করে বিভিন্ন সামাজিক মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে। যা সত্যিই অত্যনত্ম দুঃখ জনক। যে মাদক অফার করে, সে কখনো বন্ধু হতে পারেনা। এই সঠিক শেস্নাগানটি প্রচার করার জন্য তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন।

 

Check Also

লকডাউন’ বিচারিক ক্ষমতা পাচ্ছে পুলিশ

লকডাউন’ বিচারিক ক্ষমতা পাচ্ছে পুলিশ

ছবি: সংগৃহীত। করোনা ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮’ সংশোধনের উদ্যোগ নিয়েছে সরকার। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *