Monday , December 6 2021
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে ১৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ১ জন আটক

গাংনীতে ১৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ১ জন আটক

গাংনীতে ১৮২ বোতল ফেনসিডিলসহ ১ জন আটক
আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরের গাংনী উপজেলার বাওট বাজার থেকে ১৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আসাদুল ইসলাম আসাদ (২৭) নামের একজনকে আটক করেছে (গোয়েন্দা পুলিশ) ডিবি পুলিশ। আটককৃত আসাদুল গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামের জামান হোসেনের ছেলে। আজ শনিবার দিবাগত রাত ৯ টার দিকে মেহেরপুর ডিবি পুলিশের এসআই অজয় কুমার কুন্ডু ও এসআই আহসান হাবিবের নেতৃত্বে ডিবি পুলিশের একটিদল ফেনসিডিলসহ আসাদকে আটক করে।
মেহেরপুর ডিবি পুলিশের এসআই অজয় কুমার কুন্ডু জানান,শনিবার রাতে গাংনীর সীমানত্মবর্তি এলাকা থেকে একটি ভ্যানযোগে মাদকের একটি চালান পাঁচার হয়ে কুষ্টিয়া অভিমুখে যাচ্ছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে বাওট বাজারের অবস’ান নেয়া হয়। ঠিক রাত ৯ টার সময় বাওট বাজারের বাসস্ট্যান্ড এলাকায় সন্দেহভাজন হিসাবে ভ্যানসহ একজন গতিরোধ করে তলস্নাশি চালানো হয়। তলস্নাশির এক পর্যায়ে ভ্যানের উপর বসত্মায় রাখা ১৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আসাদুল ইসলাম আসাদ নামের একজনকে আটক করা হয়।মেহেরপুর ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী জানান,মাদকসহ আটক আসাদুল ইসলামকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

 

Check Also

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

ঘূর্ণিঝড় কেন্দ্রস্থলের কাছে সাগর উত্তাল থাকায় দেশের সমুদ্র বন্দরগুলোকে ২ নম্বর দূরবর্তী হুশিয়ারি সতর্কসঙ্কেত দেখাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *