Sunday , June 20 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে তেরাইল-খলিসাকুন্ডি প্রপ্রস্তাবিত বাইপাস সড়ক নির্মানে এমপি সাহিদুজ্জামান খোকনের সরেজমিনে পরিদর্শন

গাংনীতে তেরাইল-খলিসাকুন্ডি প্রপ্রস্তাবিত বাইপাস সড়ক নির্মানে এমপি সাহিদুজ্জামান খোকনের সরেজমিনে পরিদর্শন

Gangni MP Visit..
Gangni MP Visitসড়ক নির্মানে

Kbdnews :: মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল ভায়া মহব্বতপুর সিন্দুরকৌটা কোদাইলকাটি হয়ে খলিসাকুন্ডি প্রসত্মাবিত বাইপাস সড়ক নির্মাণের নিমিত্তে এলজিইডির প্রকৌশলীদের নিয়ে এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন সরেজমিন পরিদর্শন করেছেন।আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার সময় তেরাইল বাজার মোড়ে মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য স’ানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, এলজিইডির প্রকৌশলী ও সাংবাদিকদের সাথে বাইপাস সড়কের প্রয়োজনীয়তা,নকশা, দুরত্বসহ নানা পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ভবিষ্যৎ জনসংখ্যার আধিক্য, যানবাহনের ব্যাপকতাসহ এক সময় শহরগুলো যানজটের শহরে পরিণত হবে।ফলে জনসাধারণের দুর্ভোগ বাড়বে। এই সমস্যা সমাধানে কুষ্টিয়া থেকে মেহেরপুর ও চুয়াডাঙ্গা গামী যানবাহনগুলো নির্বিঘ্নে যাতায়াতের জন্য খলিসাকুন্ডি ব্রীজের পার্শ্বে মাথাভাঙ্গা নদীর কিনার দিয়ে কোদাইলকাটি-সিন্দুরকৌটা হয়ে তেরাইল বাজার পর্যনত্ম প্রায় সাড়ে বার কিলোমিটার পাকারাস্তা নির্মাাণের পরিকল্পনা করা হয়েছে। এসময় মেহেরপুরের এলজিইডির উপ সহকারী প্রকৌশলী আব্দুর রহমান চেীধুরী জানান, ইতোমধ্যেই রাস্তা নির্মানের জন্য প্রকল্প হাতে নেয়া হয়েছে। প্রায় সাড়ে ১২ কিলোমিটার রাসত্মার নকশা প্রণয়ন করা হয়েছে। ২৪ ফুট মূল রাস্তাসহ ৩২ ফুট চওড়া রাস্তা নির্মিত হবে।
পরবর্তীতে নেতাকর্মীদের সাথে গাড়ীবহর সহকারে মহব্বতপুর,কামারখালী, সিন্দুরকৌটা,কুমারীডাঙ্গা, কোদালকাটি, রাজাপুর হয়ে খলিসাকুন্ডি ব্রিজের পার্শ্বের রাসত্মা সরেজমিনে পরিদর্শন করেন।মাননীয় এমপি মহোদয় নেতাকর্মী ও প্রকেীশলীদের নিয়ে রাজাপুর থেকে পায়ে হেটে খলিসাকুন্ডি মালিথাপাড়া কাটাখাল পর্যনত্ম পরিদর্শন করেন।এসময় কুষ্টিয়ার দেীলতপুর আসনের এমপি মহোদয়ের সাথে আলাপ করে কাটাখাল খননের উদ্যোগ গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।
এসময় এমপি মহোদয়ের সাথে ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আ,লীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,মটমুড়া ্‌ইউনিয়ন আ,লীগের সভাপতি আবুল হাশেম, এলজিইডির মেহেরপুর জেলা উপ সকহারী প্রকৌশলী আব্দুর রহমান চৌধুরী,গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, এসও তৌহিদ হোসেন, বামন্দী ্‌ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান কমল,কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচর্জি এসআই আব্দুল হালিমসহ ই্‌উনিয়ন ও ওয়ার্ড আ,লীগের ২ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Check Also

মেহেরপুরে কোলড্রিংস ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু

মেহেরপুরে কোলড্রিংস ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম  ঃমেহেরপুর সদরের ঝাউবাড়ীয়া গ্রামে কোলড্রিংস ভেবে কীটনাশক পান করে অবুঝ শিশুর মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *