Sunday , June 20 2021
Breaking News
Home / খবর / মোল্লাহাটে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মোল্লাহাটে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মিয়া পারভেজ আলম :   মোল্লাহাটে বিবাদমান দুই পড়্গের সংঘর্ষে অনত্মত ১০ জন যখম হয়েছে। উপজেলার হাড়িদাহ গ্রামে রবিবার সকাল ও বিকালে দুই দফায় ওই ঘটনা ঘটে। ওই সংঘর্ষ ছত্রভঙ্গ করাসহ ঘটনা স’ল থেকে বেশ কিছু ঢাল, সড়কী, ফুলকুচি, চাইনিজ কুঠার, শাবল ও রামদা উদ্ধার করেছে পুলিশ। আহতদের মাঝে একলাস (৪০) ও নুরম্ন (৫০) সহ চার জনকে মোলস্নাহাট উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, সকালে গ্যাঞ্জামের খবরে ওই এলাকায় গিয়ে পরিসি’তি নিয়ন্ত্রণ করা হয়। এছাড়া সংঘর্ষের অস্ত্র/সরঞ্জাম উদ্ধারসহ আদম খাঁ (৩৫) ও সুজন (২২) নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। এরপর বিকালে আবার সংঘর্ষের খবর পেয়ে ওই এলাকায় গিয়ে পরিসি’তি নিয়ন্ত্রণ করাসহ সংঘর্ষের আরও কিছু অস্ত্র/সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র/সরঞ্জাম হলো ফুলকুচি ২০’টি, ঢাল ১৫’টি, শড়কী ২০’টি, কাসেত্ম ৫’টি, চাইনিজ কুঠাড় ২টি দেশীয় কুঠাড় ২’টি ও রামদা ১’টি।
ওই এলাকার শানিত্ম শৃঙ্খলা রড়্গায় এএসপি (সার্কেল) ছয়র উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর, এসআই শাহিন, এসআই আবু হাসান ও এসআই মোসত্মফাসহ বেশ কিছু পুলিশ কর্মকর্তা ও সদস্য রবিবার বিকাল থেকে ওই এলাকা পরিদর্শনসহ কছোর নজর দারীতে রাখছেন।
উলেস্নখ্য, ওই এলাকার রশিদ ফকির এবং ছায়েম মোল্লার পৃথক দুইটি গ্রুপ এবং তাদের মাঝে স’ানীয় আধিপত্ত বিসত্মার নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জেরে দুই পড়্গের মাঝে সকাল ৯টায় এবং কিবাল ৫টায় দাই দফায় সংঘর্ষ হয়।
এছাড়া জনৈক ইমদাদের পান বরজ ভাংচুর ও পুড়িয়ে ব্যাপক ড়্গতি করা হয়েছে বলে জানা গেছে।

মোল্লাহাটে

Check Also

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মোল্লাহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” ও “নারী পুরুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *