Saturday , May 8 2021
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রয় শুরু উপচে পড়া ভীড়

গাংনীতে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রয় শুরু উপচে পড়া ভীড়

Gangni OMS Rice 2PicGangni OMS Rice Pic

Gangni OMS Rice1 PicGangni OMS Rice3 Pic

 

আমিরুল ইসলাম অল্ডাম :  গাংনী পৌর এলাকায় খোলা বাজারে ১০ কেজি দরে চাল বিক্রয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। চাল কিনতে দুস্থ্য অসহায় কর্মহীন মানুষের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষকে ঘওে থাকতে তাদেও খাদ্য সংকট থেকে রক্ষা করতে সেজন্য সরকার খোলা বাজারে ১০ টাকা কেজি দওে চাল বিক্রি শুরু করেছে।
গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আজ বুধবার সকাল ১০ টার সময় মেহেরপুর-২ গাংনী আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসাবে ওএমএস ’র চাল বিক্রির শুভ উদ্বোধন করেন। এসময় গাংনী উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) ইযানুর রহমান, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এম এ খালেক, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম , গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম প্রমুখ উপসি’ত ছিলেন।
সরকার সপ্তাহে ৩ দিন গাংনী পৌর শহরে মাত্র ১ টন করে চাল বিক্রি করার সিদ্ধান্ত গ্রহন করেছেন। এদিকে আজ বুধবার ১০ টাকা কেজি দরে চাল বিক্রির প্রথম দিনে গাংনী হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।
করোনা ভাইরাসের বিস্তার রোধে সকলকে বাড়ির বাইওে বের না হওয়ার জন্য নির্দেশনা দিয়েছে সরকার। এই নির্দেশনার আওতায় শিশুদের ঘরের বাইওে বের হওয়া নিষেধ থাকলেও চাল কিনতে শিশু কিশোর আবালবৃদ্ধবনিতা সকলেই লাইনে ভীড় জমাচ্ছে। ১ টন চাল ৫ কেজি করে মাত্র ২০০ জনকে প্রদান করা সম্ভব। সকাল থেকে লাইনে দাড়িয়ে থেকেও অনেকে চাল না পেয়ে বাড়ী ফিওে গেছ্‌ে। তাই চাল এর বরাদ্দ বাড়ানোর জন্য আবেদন করা হয়েছে॥।
আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

মেহেরপুরের গাংনীতে ভ্রাম্যমান আদালতে

মেহেরপুরের গাংনীতে ভ্রাম্যমান আদালতে দু’মাংস ব্যবসায়ীর ৬ হাজার টাকা জরিমানা

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী পৌর শহরের কাথুলী মোড় বাজারে ভ্রাম্যমান আদালতে দু’মাংস ব্যবসায়ীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *