Friday , June 18 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরে মাদক মামলায় এক মহিলার ৩ বছর কারাদন্ড

মেহেরপুরে মাদক মামলায় এক মহিলার ৩ বছর কারাদন্ড

মাদক মামলায়

 কারাদন্ডপ্রাপ্ত বিকাতুন খাতুন।

এম এম আমজাদ: (১৩-০৯-১৮) মেহেরপুরে একটি মাদক মামলায় বিকাতুন খাতুন (৫৫) নামের এক মহিলার ৩ বছর সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা করেছে আদালত।
গতকাল বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের যুগ্ম জেলা জজ আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম ওই আদেশ দেন। সাজা প্রাপ্ত বিকাতুন খাতুন মেহেরপুরের গাংনী উপজেলার সওড়াতলার বর্ডার পাড়ার সের আলীর স্ত্রী।
মামলার বিবরনে জানা গেছে, ২০১৭ সালের ২৬ ফেব্রুয়ারী গাংনী উপজেলার বামুন্দী ক্যাম্পের এএস আই জামিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বামুন্দী বাসস্ট্যান্ডের পূর্বপাশে আলগামন স্ট্যান্ডে থেকে ৩৭ বোতল ফেন্সিডিল সহ বিকাতুনকে আটক করে। এ ঘটনায় ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্টের ২৪-বি(১)(বি) ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ২০। জি,আর,কেস নং ৪৫/১৭ পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মাললার স্বাক্ষীদের স্বাক্ষ্য ও নথিপত্র পর্যালোচনা করে বিকাতুন খাতুন দোষী প্রমানিত হওয়ায় আদালত তাকে ৫বছর সশ্রম কারাদন্ড দেন। এ মামলায় রাষ্ট পক্ষে রুস্তম আলী এবং আসামী পক্ষে নুরুল হাসান আইনজীবীর দায়িত্ব পালন করেন।

Check Also

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে বিদ্যুত স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা গ্রামে বিদ্যুত স্পৃষ্ট হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *