Sunday , May 16 2021
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে অস্ত্র ও গুলিসহ ৬ মামলার আসামী এলাকার শীর্ষ সন্ত্রাসী রেজাউল হক (৫৫) গ্রেফতার

গাংনীতে অস্ত্র ও গুলিসহ ৬ মামলার আসামী এলাকার শীর্ষ সন্ত্রাসী রেজাউল হক (৫৫) গ্রেফতার

স্টাফরিপোটার : একটি ওয়ান স্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ ৬টি মামলার আসামী এলাকার শীর্ষ সন্ত্রাসী রেজাউল হক (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

সন্ত্রাসী রেজাউল হক গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর গ্রামের চুড়িওয়ালা পাড়া এলাকার বদির উদ্দিনের ছেলে। তার নামে গাংনী থানায় ৩টি ডাকাতি ২টি অস্ত্র আইনে ও ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।
গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, এলাকার শীর্ষ সন্ত্রাসী রেজাউল হক কে সদর থানা পুলিশের একটি টিম গত রবিবার (২ সেপ্টেম্বর) বিকেলে মেহেরপুর কোর্ট চত্তর এলাকা থেকে গ্রেফতার করে। রাতের দিকে গাংনী থানা পুলিশকে সোপর্দ করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার বাড়িতে আগ্নেয়াস্ত্র ও গুলির কথা স্বীকার করে। রাত ১২টার দিকে রেজাউল হকের বাড়ি থেকে ১টি ওয়ান স্যুটার গান উদ্ধার করা হয়। রেজাউল হককে জিজ্ঞাসাবাদে চুরি ডাকাতি ও অস্ত্রের বিভিন্ন তথ্য দেন।
এদিকে স’ানীয়রা জানান, রেজাউল হক এলাকায় আদম ব্যাপারী হিসাবে পরিচিত। সে এলাকার বহু মানুষের কাছ থেকে বিদেশ পাঠানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।
অস্ত্র আইনে মামলা দিয়ে রেজাউল হককে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি হরেন্দ্র নাথ সরকার।

 

Check Also

ঘরমুখী যাত্রীদের চাপ

ঈদের পরদিন কর্মস্থলমুখী ও ঘরমুখী যাত্রীদের চাপ বাড়ছে

ছবি: সংগৃহীত। মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদের পরদিন কর্মস্থলমুখী ও ঘরমুখী যাত্রীদের চাপ বাড়ছে। আবার ঈদের আগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *