Wednesday , December 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / আইন ও বিচার / স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দেয়া সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ

স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দেয়া সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ

রংপুর মহানগরীতে স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দেয়া সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর দেড়টার দিকে রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ইনসান মিয়া শানু ও তার সহযোগী বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চালক, হেলপারসহ ওই বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের দর্শনা শুটকি আড়তের সামনে বাসচাপায় তানবীর আহমেদ জিয়ন ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়। সে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। জিয়ন বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মন্ডলেরহাট গ্রামের স্কুল শিক্ষক জাহিদুল ইসলামের ছেলে।

রংপুরের কোতোয়ালী থানায় পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়েছ। ঘটনার তিন ঘণ্টার মধ্যেই রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। চালক ইনসানের ড্রাইভিং লাইন্সেসটি হালকা যানবাহনের জন্য উপযোগী হলেও তিনি আইন অমান্য করে ভারী যানবাহন চালাত। স্কুল ছাত্র নিহতের ঘটনায় রবিবার বাস চালক, হেলপার ও বাস মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *