Tuesday , December 7 2021
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরে ভূমি অফিসের সাবেক সাব রেজিষ্টার আব্দুস সাত্তার কারাগারে

মেহেরপুরে ভূমি অফিসের সাবেক সাব রেজিষ্টার আব্দুস সাত্তার কারাগারে

সাব রেজিষ্টার

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর সদর উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী আমিরুল ইসলামের দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হলো মেহেরপুরের সাবেক সাব রেজিষ্টার আব্দুস সাত্তারকে। গতকাল মঙ্গলবার আঃ সাত্তার মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনে আবেদন জানালে বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ গাজী রহমান তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠাবার নির্দেশ দেন।
মেহেরপুর সদর উপজেলা ভূমি অফিসের সাবেক সার্ভেয়ার আঃ মজিদ সরকারি চাকুরি করার সুযোগকে কাজে লাগিয়ে জাল জালিয়াতির মাধ্যমে ১৮টি অশুদ্ধ কবুলিয়ত দলিল প্রস্তুত করে। এ ঘটনায় আমিরুল ইসলাম বাদী হয়ে দন্ডবিধি ২০১১ সালের ২৬ জুলাাই ১৬৭/৪০৬/৪০৯/৪১৮/৪২৬/৪৬৫/৪৬৬/৬৬৭/৪৬৮/৪৭১ ধারায় থেকে সাময়ীক বরখাস্ত করা হয়। মামলাটি পরে দুর্নীতি দমনে তদন্তভার দেওয়া হয়। দুদকের সহকারী পরিচালক শহীদুল ইসলাম মোড়ল এবং উপ-পরিচালক আব্দুল গাফ্‌ফার মামলার তদন্ত শেষ করে গত বছর ১০ জুলাই আদালতে চার্যশীট দাখিল করেন। এদিকে গত মঙ্গলবার মামলায় আসামী আব্দুস সাত্তার জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হন। এসময় এ্যাড. মিয়াজান আলী তার জামিন মঞ্জুরের জন্য প্রার্থনা করেন। আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠাবার নির্দেশ দেন। আঃ সাত্তার তৎকালীন সময়ে মেহেরপুর সাব রেজিষ্টার হিসাবে কর্মরত ছিলেন। পরে তিনি মেহেরপুর থেকে বদলী হয়ে চুয়াডাঙ্গা যান। চুয়াডাঙ্গা থেকে তিনি চাকুরী থেকে অবসর গ্রহন করেন।

Check Also

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

ঘূর্ণিঝড় কেন্দ্রস্থলের কাছে সাগর উত্তাল থাকায় দেশের সমুদ্র বন্দরগুলোকে ২ নম্বর দূরবর্তী হুশিয়ারি সতর্কসঙ্কেত দেখাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *