Monday , December 6 2021
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

 হত্যা মামলায়

ছবি-মেহের আমজাদ, : পুলিশের মাঝে হত্যা মামলায় দন্ডপ্রাপ্তরা।
মেহের আমজাদ,: (০৩-০৭-১৮) মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মোনাখালি গ্রামের মমতাজ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ৩০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরোও ১ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন, মোনাখালি গ্রামের আফে কামড়ীর ছেলে সেন্টু, হাফেজ উদ্দিন মোল্লার ছেলে ইদু ও জাফর আলীর ছেলে ডাবলু।গতকাল মঙ্গলবার দুপুরে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ নুরুল ইসলাম এ রায় দেন।
মামলার বিবরণে জানা যায়,গত ১১ মে ২০০৪ তারিখে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালি গ্রামের জোয়াদ আলীর ছেলে মমতাজ আলী (৩৫) রাতের খাবার খাওয়া শেষে আনুমানিক রাত ১১ টার দিকে তার নিজ বাড়ির আঙ্গিঁনায় ঘুমিয়ে ছিল। আসামীরা মমতাজকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় মমতাজ আলীর ভাই মো: নুরুল আমিন পটল বাদী হয়ে মোনাখালি গ্রামের আফে কামড়ীর ছেলে সেন্টু, হাফেজ উদ্দিন মোল্লার ছেলে ইদু ও জাফর আলীর ছেলে ডাবলুকে আসামী করে মুজিবনগর থানায় মামলা করেন। যার মামলা নং-০২, তারিখ ১২/০৫/২০০৪। মামলায় মোট ৭ জন স্বাক্ষি স্বাক্ষ্য দেন।
রাষ্ট পক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি এ্যাডঃ কাজী শহিদুল হক এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাডভোকেট মনিরুজ্জামান।

Check Also

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

সাগরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

ঘূর্ণিঝড় কেন্দ্রস্থলের কাছে সাগর উত্তাল থাকায় দেশের সমুদ্র বন্দরগুলোকে ২ নম্বর দূরবর্তী হুশিয়ারি সতর্কসঙ্কেত দেখাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *