Tuesday , December 7 2021
Breaking News
Home / খবর / যাত্রীরা যেন সঠিক সেবাটাই পায় সেদিকে সজাগ থাকতে হবে: মো. জহির রায়হান

যাত্রীরা যেন সঠিক সেবাটাই পায় সেদিকে সজাগ থাকতে হবে: মো. জহির রায়হান

কুষ্টিয়া জেলা প্রশাসক

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : আসন্ন ইদ-উল ফিতর উপলক্ষে দুরপাল্লার যাত্রীদের বাস-মিনিবাস যাত্রা নির্বিগ্ন করা এবং অতিরিক্ত ভাড়া আদায় না করার লক্ষ্যে আলোচনা সভা গতকাল বুধবার দুপুর ১২ টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
বিআরটিএ,কুষ্টিয়া সার্কেল’র আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় উক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন, কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান।
এ সময় তিনি,বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বলেন, আসন্ন ইদ-উল ফিতর উপলক্ষে ভাড়া বৃদ্ধিসহ কোন যাত্রীর কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় এবং যাত্রী হয়রানী করা যাবে না। এর ব্যতিক্রম হলে কঠোর ব্যবস’া নেওয়া হবে এবং কুষ্টিয়া থেকে সকল রুটের গাড়ির যাত্রীরা যেন সঠিক সেবাটাই পায় সেদিকে আপনাদের সজাগ থাকতে হবে।
তিনি আরও বলেন, পুরাতন রং চটা সিলকাটা ও ফিটনেস বিহীন এবং হালনাগাদ বিহীন মোটরযান রাস্তায় চলাচল করা যাবেনা। ইদপূর্ব ও পরবর্তী ৩ দিন মালবাহী মোটরযান না চালানোসহ সিএনজি, পেট্রল পাম্প সমুহ ২৪ ঘন্টা খোলা রাখতে হবে। যত্রতত্র বাস মিনিবাস পার্কিং এবং ছাদে যাত্রী উঠানো যাবেনা। সেই সাথে তিনি মলমপার্টি চাঁদাবাজ এবং ছিনতাইকারী সম্পর্কে সজাগসহ চালকদের ৬ ঘন্টা ঘুমানোরও নির্দেশ দেন।
এ সময় দিক নির্দেশনা এবং গঠন মূলক বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট(রাজস্ব) মো.মোমিনুর রশীদ, বিআরটিএ,কুষ্টিয়া সার্কেল’র সহকারী পরিচালক মো. আব্দুল হান্নান, পরিদর্শক মো. ওমর ফারুক, টিআই ইমরান খান, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, বাস-মিনিবাস মালিক সমিতির সদস্য তাইজাল আলী খান প্রমুখ।
এ সময় বাস-মিনিবাস মালিক সমিতির সদস্য, কাউন্টার ম্যানেজার, ড্রাইভার, রাজনীতিবীদ, সাংবাদিক এবং বিআরটিএ, কুষ্টিয়া অফিসের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থি’ত ছিলেন।

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *