Thursday , December 2 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / বন্দুকযুদ্ধে ১৩ দিনে নিহত হয়েছে ৮৬ জন

বন্দুকযুদ্ধে ১৩ দিনে নিহত হয়েছে ৮৬ জন

 

বন্দুকযুদ্ধে

স্টাফ রিপোর্টার : রাজধানীসহ সারাদেশে মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে ১৩ দিনে ৮৬ জন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চলমান এই অভিযানে গত শনিবার দিবাগত রাত হতে গতকাল রোববার ভোর রাত পর্যন্ত কাউন্সিলরসহ ১১ জেলায় ১২ জন নিহত হয়েছে। বাগেরহাট, ঝিনাইদহ, মেহেরপুর, নোয়াখালী, চাঁদপুর, কুষ্টিয়া, ময়মনসিংহ, চট্টগ্রাম, খুলনা, ঠাকুরগাঁও ও টেকনাফে এসব ঘটনা ঘটে।কেবিডিনিউজ প্রতিনিধিদের পাঠানো খবরে এসব তথ্য জানা গেছে।

টেকনাফ প্রতিনিধি : জানায়, কঙ্বাজারের টেকনাফে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে একরামুল হক নামের এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি টেকনাফ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। গতকাল রোববার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ উপজেলা সদর ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত একরাম টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বলে জানা গেছে। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিছ ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

ময়মনসিংহ প্রতিনিধি :জানায়, ময়মনসিংহ নগরীর মরাখলা এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। নিহতের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

কুষ্টিয়া প্রতিনিধি: জানায়, কুষ্টিয়ায় পু?লি?শের সাথে ‘বন্দুকযুদ্ধে’ গত শনিবার দিবাগত রাতে ?মাদক ব্যবসায়ী হা?লিম ম-ল (৩৫) নিহত হয়েছেন। শহ?রের হাউ?সিং ডি বস্নক মা?ঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থে?কে পু?লিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করে?ছে। পুলি?শের দাবি এ ঘটনায় তাদের ৪ সদস্য আহত হয়ে?ছেন।

চাঁদপুর প্রতিনিধি : জানায়, চাঁদপুরের মতলবে গতকাল ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম (৩৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মতলব দক্ষিণ উপজেলার হাজীর ডোন এলাকায় এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী সেলিমের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার উপাদী ইউনিয়নে।

নোয়াখালী প্রতিনিধি :জানায়, নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল রোববার ভোর রাতের দিকে সোনাইমুড়ি বগাদিয়া ইস্তেমা মাঠ এলাকায় এই ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে। নিহত হাসান বানুয়াই গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে। পুলিশের তথ্য অনুযায়ী তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অপরাধে ২১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, ৭ রাউন্ড কার্তুজ ও ১২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। মেহেরপুর প্রতিনিধি জানায়, মেহেরপুরের গাংনীতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ হাফিজুল ইসলাম ওরফে হাফি (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রোববার ২৭ মে রাত দেড়টার দিকে গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের গাঁড়াবাড়িয়া বাথান মাঠ এলাকার এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশি পিস্তল ও ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

ঝিনাইদহ প্রতিনিধি: জানায়, ঝিনাইদহের শৈলকুপায় এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার ভোররাতে শৈলকুপার বড়দাহ জামতলা নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি :জানায়, বাগেরহাটের চিতলমারীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিঠুন বিশ্বাস (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার চিংগুরি মোচন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিঠুন উপজেলার ঐ এলাকার খোকা বিশ্বাসের ছেলে। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, ২ কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

চট্টগ্রাম প্রতিনিধি :জানায়, চট্টগ্রাম জেলার সীতাকু-ে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রোববার রাত পৌনে ১টার দিকে উপজেলার মুরাদপুর ইউপি’র গুলিয়াখালী সন্দ্বীপ ফেরী ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। নিহত মাদক ব্যবসায়ীর মো. রায়হান উদ্দিন রেহান (২৮)। খুলনা প্রতিনিধি জানায়, খুলনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে জেলার দীঘলিয়া উপজেলার বারাকপুর সিদ্দিকপাশা খেয়া ঘাটে এ ঘটনা ঘটে। ঠাকুরগাঁওয় প্রতিনিধি জানায়, ঠাকুরগাঁওয়ে পুলিশের সাথে বন্দুকযদ্ধে রফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল রোববার ভোর রাতে রাণীশংকৈল উপজেলার নেকমরদ মহারাজা নামস্থানে এ ঘটনা ঘটে।

জয়পুরহাট প্রতিনিধি: জানায়, জয়পুরহাটে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত হয়েছে রেন্টু মিয়া। গতকাল রোববার রাতে পাঁচবিবি সীমান্ত থেকে আটক করে তাকে নিয়ে ভীমপুর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে গেলে গোলাগুলিতে নিহত হয় রেন্টু।

 

Check Also

গাংনীতে ভূঁয়া এনএসআই আটক

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রাম থেকে থেকে নূরুল আমিন (৪০) নামের ভূঁয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *