Thursday , October 21 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুমিল্লায় প্রতিবন্ধী শিশু ধর্ষণকারীকে গ্রফতার করেছে র‌্যাব

কুমিল্লায় প্রতিবন্ধী শিশু ধর্ষণকারীকে গ্রফতার করেছে র‌্যাব

প্রতিবন্ধী শিশু ধর্ষণকারীকে গ্রফতার

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি॥ কুমিল্লার হোমনায় এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মো. আসিফ (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ কুমিল্লা। শনিবার (১৯ মে) কুমিল্লার বরুড়া উপজেলার রামমোহন বাজার থেকে ধর্ষক আসিফকে গ্রেফতার করা হয়। রবিবার র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মো. আতাউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
র‌্যাব-১১ জানায়, গত ২৮ এপ্রিল কুমিল্লার হোমনা উপজেলার নিলখী ইউনিয়নের মিরাশ গ্রামের মো. আলম মিয়ার ছেলে মো. আসিফ পাশের বাড়ির বাসিন্দা ফিরোজ মিয়ার প্রতিবন্ধী শিশুকে (১৩) ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় শিশুর মা বাদী হয়ে হোমনা থানায় আসিফকে আসামি করে একটি একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুটির স্বাস’্য পরীক্ষা করায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসিফ জানায়, ঘটনার দিন (২৮ এপ্রিল) ওই শিশুর বাবা-মা নানার বাড়িতে বেড়াতে যায়। এ সুযোগে আসিফ ওই শিশুকে তাদের ঘরে নিয়ে ধর্ষণ করে।
র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মো. আতাউর রহমান জানান, ধর্ষণের পর আসিফ পালিয়ে যায়। প্রথমে বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরে নানার বাড়ি, পরে ঢাকার বনানীতে খালুর বাসায় এবং সর্বশেষ কুমিল্লার চান্দিনায় দাদির বাড়িতে যায়। ১৯ মে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ অভিযান চালিয়ে আসিফকে কুমিল্লার বরুড়ার রামমোহন বাজার থেকে গ্রেফতার করা হয়।

 

Check Also

টিআই বুলবুল

মেহেরপুরে হেলমেট ও কাগজপত্র বিহিন কোন মোটরসাইকেল চলবে না- টিআই বুলবুল

Kbdnews : মেহেরপুর জেলা ট্রাফিক ইনস্পেক্টর (টি আই) এডমিন সরদার বুলবুল আহমেদ বলেছেন মেহেরপুর শহরে হেলমেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *