Wednesday , December 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুষ্টিয়ায় অ্যাসিড নিক্ষেপের মামলায় ৪ জনের কারাদন্ড

কুষ্টিয়ায় অ্যাসিড নিক্ষেপের মামলায় ৪ জনের কারাদন্ড

অ্যাসিড
ছবি – শরিফমাহমুদ=  আদালত থেকে ৪ আসামীকে কারাগারে প্রেরন করা হচ্ছে।

কুষ্টিয়া থেকে শরিফমাহমুদ : কুষ্টিয়ায়কলেজছাত্রীসহপরিবারেরতিন সদস্যেরওপরঅ্যাসিডনিক্ষেপের দায়ে এক আসামির ১৪ বছরএবংসহযোগিতার দায়েতিনআসামিরসাতবছরকরেকারাদন্ড দিয়েছেনআদালত। সেই সঙ্গে মামলারপ্রধানআসামিকে ৫০ হাজারটাকাএবংবাকিতিনজনেরপ্রত্যেককে ১০ হাজারটাকাকরেজরিমানাকরাহয়েছে।
গতকালসোমবার দুপুরেকুষ্টিয়ার জেলা দায়রা ও জজ আদালতেরবিচারকঅরুপকুমার গোস্বামী এ রায় দেন। এ সময়আসামিরাআদালতেউপসি’ত ছিলেন।
দন্ডপ্রাপ্তরাহলেন- কুষ্টিয়াসদরউপজেলার বৈদ্যনাথপুরগ্রামেরমাসুদ আলীর ছেলেরাজীব (২২), আশরাফুলের ছেলেরতন (২০), গোপালপুরগ্রামেররমজানআলীর ছেলেআলআমীন (২৩) ও আমজাদ মোল্লার ছেলেজহুরুলইসলামবাবু (২৭)। এরমধ্যে রাজীবকে ১৪ বছরও অপরতিনজনকেসাতবছরকরেকারাদন্ড দেয়া হয়েছে।
কুষ্টিয়াআদালতেরপাবলিকপ্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেটঅনুপকুমারনন্দীজানান, সদরউপজেলার গোপালপুরগ্রামেরকলেজছাত্রী সোনিয়াকলেজেযাতায়াতেরসময়রাস্তায়তাকেবখাটেরাজিবনানাভাবে উত্ত্যক্ত করতো। এক পর্যায়েরাজিব সোনিয়াকে প্রেমের প্রস্তাবদিলে সোনিয়াতাপ্রত্যাখ্যানকরেন। প্রতিশোধনিতেরাজিব ২০১৪ সালের ৫ জুলাইগভীররাতেসহযোগীদের সঙ্গে নিয়ে সোনিয়াদের বাড়িতেগিয়েজানালারফাঁকদিয়েসিরিঞ্জব্যবহারকরেঘুমন্ত সোনিয়ারওপরঅ্যাসিডনিক্ষেপ করে। এ ঘটনায় সোনিয়া ও একই বিছানায়ঘুমন্ত ছোটভাইতিতুমীর ও ফুফুসালেহাঅ্যাসিড দগ্ধ হয়েঝলসেযান।
এ ঘটনায় সোনিয়ারবাবাআয়ুবআলীমন্ডলবাদীহয়ে মোটআটজনেরবিরুদ্ধে অভিযোগএনেকুষ্টিয়ারইসলামীবিশ্ববিদ্যালয় থানায়অ্যাসিডঅপরাধ দমনআইন ২০০২‘র ৫ (খ)/৭ ধারায়মামলা দায়েরকরেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে চার আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিচারক এই দন্ডাদেশ দেন।

 

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *