Wednesday , December 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / নগরীর বরফকল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের পালল্টাপাল্টি মামলা

নগরীর বরফকল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের পালল্টাপাল্টি মামলা

0850
নগরীর বরফকল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের পালল্টাপাল্টি মামলা

.বি ,এম. রাকিব হাসান : খুলনা অফিস :নগরীর লবনচরা থানাধিন খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকায় হাজী এ মালেক আইচ এন্ড কোল্ড স্টোরেজ নামের বন্ধ বরফ কলের মালিকানা দাবি ও দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো একটি মামলা দায়ের হয়েছে। গতকাল সোমবার খুমেক হাসপাতালের চিকিৎসাধিন বাহার উদ্দিন মিয়া (৫৫) তার ম্যানেজার কাজী আমান উল্লাহ আমানের মারফত লিখিত অভিযোগটি থানায় প্রেরণ করেন। লবণচরা থানা পুলিশ মামলাটি এজাহার হিসেবে লিপিবদ্ধ করেন (যার নং ০৫)।

0850
নগরীর বরফকল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের পালল্টাপাল্টি মামলা

মামলাটিতে মৃত হাজী আব্দুল মালেকের ছেলে নুরুল আলম (৫০), কামাল হোসেন (৪০), মোঃ নুরুল হুদা ওরফে দুলাল (৫৫), মোঃ নুরুজ্জামান (৪৫), হুমায়ুন কবির খোকন (৩৭), মতিয়াখালী মেইন রোডের মন-াজ উদ্দিন তরফদারের ছেলে আবু তালেব তরফদার (৬৫), মৃত আকরামুজ্জামানের ছেলে মোহাম্মদ আলী বাবু (২৭), মোঃ আছাদুজ্জামান বনি (৩২), মৃত নেছার আলী সরদারের ছেলে মোঃ মজিবুর রহমান (৫৫)সহ অজ্ঞাত ৫/৬জন।
মামলার অভিযোগে বলা হয়, নগরীর ৬৯,জিন্নাহপাড়া,মেইনরোড শিপইয়ার্ড এলাকার ডাঃ জোনাব আলী মিয়ার ছেলে খানজাহান আলী সেতু সংলগ্ন হাজী এ মালেক আইচ এন্ড কোল্ড স্টোরেজ নামের বরফ কলের ৭০ ভাগ অংশিদার। গত ১৯ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে তিনি তার মা ও স্ত্রীকে নিয়ে ওই প্রতিষ্ঠান পরিদর্শনে যান। এসময় প্রতিষ্ঠানের ৩০ শতাংশ মালিকানার দায়িত্বে থাকা মোঃ নুরুল আলমের ম্যানেজার মোঃ আবু তালেব তরফদার তাদেরকে ভেতরে ঢুকতে দেয়নি। এ নিয়ে একপর্যায়ে বাকতিন্ডতার সৃষ্টি হলে। বিষয়টি ম্যানেজার তালেব মোবাইল ফোনে নুর আলমকে জানায়। এরপর মোইলের মাধ্যমে অনুমতি পেয়ে বাহারউদ্দিনের ওপরে লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এসময় তার স্ত্রী ও মা ঠেকানোর চেষ্টা করলে তাদেরকেও লাঞ্চিত করা হয়। এছাড়া হাতাহাতির একপর্যায়ে তার স্ত্রী গলায় থাকা স্বর্নের চেইন দুর্বৃত্তরা ছিনিয়ে নেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
এঘটনায় মৃত হাজী আব্দুল মালেকের ছেলে নুর আলমের ৩জন আনসার সদস্য আহত হওয়ার ঘটনা ঘটেছে। তবে বাহার উদ্দিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার একটি পা ভেঙ্গে গেছে বলে জানা গেছে। এঘটনায় গত ২০ নভেম্বর হাজী আব্দুল মালেকের ভাগ্নে বাহার উদ্দিনসহ ১০জনের নাম উল্লেখ ও অজ্ঞাত দেড়শ জনকে আসামী করা হয়েছে।

0850
নগরীর বরফকল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের পালল্টাপাল্টি মামলা

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে লবনচরা থানাধিন খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকায় হাজী এ মালেক আইচ এন্ড কোল্ড স্টোরেজ নামের বন্ধ বরফ কলের দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এত দু’পক্ষের ৫/৬জন আহত হয়।
এবিষয়ে লবনচরা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেন জানান, উভয় পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। তদন-পূর্বক আদালতে জচার্জশিট দাখিলের পক্রিয়া চলছে।

 

Check Also

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

আজ ৬ ডিসেম্বর। মেহেরপুর মুক্ত দিবস

স্টাফরিপোটার  : আজ ৬ ডিসেম্বর। মুজিবনগর ,মেহেরপুর মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে অস্থায়ী রাজধানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *