Tuesday , May 11 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুষ্টিয়ায় সওজের প্রকৌশলীকে আ’লীগ নেতার মারপিট

কুষ্টিয়ায় সওজের প্রকৌশলীকে আ’লীগ নেতার মারপিট

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ: অবৈধ স্থাপনা নির্মাণে বাধা দেয়ায় কুষ্টিয়ায় সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলীসহ কয়েকজন কর্মকর্তা-কর্মচারীকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরম্নদ্ধে। গতকাল শনিবার দুপুরে শহরের মজমপুর এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর্যালের পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, শহরের মজমপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর্যাল সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে দোকানঘর নির্মাণ করছিলো কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন মালিথা।

জেলা প্রশাসনের নির্দেশে দুপুরে সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল হায়দার ঘটনাস্থলে পরিদর্শনে যান। এসময় তিনি অবৈধভাবে দোকান ঘর নির্মাণে বাধা দেয়ার চেষ্টা করলে আলতাফ হোসেন ও কর্মীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল হায়দার জানান, মজমপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর্যাল সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে দোকানঘর নির্মাণ করছিল আলতাফ হোসেন। জেলা প্রশাসক আমাকে নির্দেশ দেয় সেখানে কারা এই দোকানঘর নির্মাণ করছে। এ ব্যাপারে দুপুর দেড়টার দিকে আমি সেখানে গিয়ে মৌখিকভাবে দোকানঘর নির্মাণ করতে নিষেধ করতে চাইলে সেখানকার লোকজন আমাকে লাঞ্ছিত করে। এরপর আমি সেখান থেকে চলে আসি।

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম জানান, বিষয়টি তার জানা নেই।

Check Also

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

খবর বিজ্ঞপ্তিঃ বি এম রাকিব হাসান, খুলনা ব্যুরো” মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরা ডিবি পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *