Tuesday , May 11 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / জঙ্গি তরিকুলের ৩ ভাই গ্রেফতার

জঙ্গি তরিকুলের ৩ ভাই গ্রেফতার

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে দুই জঙ্গি নিহত এবং গ্রেনেড, অস্ত্র ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় তরিকুলের তিন ভাইকে গ্রেফতার করে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গত বৃহম্পতিবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলা ইউনিয়নের জামুয়া গ্রামের আবু বকর সিদ্দিকীর ছেলে ইসলামী ব্যাংক উল্লাপাড়া শাখার সিনিয়র অফিসার সানাউল্লাহ, স্থানীয় জামুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিয়াকত আলী ও বরকত উল্লাহ। এর আগে গত ১২ এপ্রিল বিস্ফোরক উদ্ধার হওয়া বাড়ির মালিক মাহবুব আলম ও তার মেয়ে সুরাইয়া আকতার পলিকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালিয়ে পুলিশ ঐ তিন ভাইকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করে। পরে দুপুরে সন্ত্রাসবিরোধী আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠিয়ে দেয়া হয়।

শেরপুর থানার এসআই বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার রাতে শেরপুর থানার এসআই বুলবুল ইসলাম বাদী হয়ে ৩টি মামলা দায়ের করেন।

এর আগে বুধবার ভোরে গ্রেনেড উদ্ধারের ঘটনায় বাড়ির মালিক মাহবুব আলম ও তার মেয়ে সুরাইয়া আকতার পলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা উপজেলার গাড়ীদহ ইউনিয়নের জুয়ানপুর গ্রামের কুটির ভিটা গ্রামের বাসিন্দা।

গত ৩ এপ্রিল রাত ৮টার দিকে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের জুয়ানপুর গ্রামে মাহবুব আলমের বাড়িতে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে দুই জঙ্গি নিহত হন। পরের দিন আইন-শৃঙ্খলা বাহিনী বোমা বিস্ফোরিত হওয়া সেই বাড়ি থেকে ২০টি হ্যান্ড গ্রেনেড, ৪টি বিদেশি পিস্তল, ৪০ রাউন্ড গুলি ও বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। ঐ ঘটনায় শেরপুর থানায় ৩টি মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হলো।

 

Check Also

পদ্মায় থেমে থাকা বাল্কহেডে ধাক্কা স্পিডবোটের ২৬ যাত্রীর মৃত্যু

পদ্মায় থেমে থাকা বাল্কহেডে ধাক্কা স্পিডবোটের ২৬ যাত্রীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :  মাদারীপুরের শিবচরে পদ্মা নদীতে থেমে থাকা বালুবোঝাই বাল্কহেডে স্পিডবোটের ধাক্কায় ২৬ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *