Tuesday , May 11 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুষ্টিয়ার ভেড়ামারায় ইউপি সদস্য কর্তৃক কিশোরী ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়ার ভেড়ামারায় ইউপি সদস্য কর্তৃক কিশোরী ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:কুষ্টিয়ার ভেড়ামারায় ধরমপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য বজলুর রহমান ওরফে বজু মেম্বার কর্তৃক ১৩ বছরের এক কিশোরী ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বজু মেম্বার গত বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর ঘরে প্রবেশ করে তার মুখ চেপে পাশের গোয়ালঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

গত শুক্রবার (১৫ এপ্রিল) ভোররাতে সংজ্ঞাহীন অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ধর্ষণের শিকার কিশোরীর দাদা বলেন, গভীর রাতে বজু মেম্বার এসে আমাকে জানায়, তোর নাতির ঘরে অন্য ছেলে প্রবেশ করেছে। খোঁজ করে নাতিকে না পেয়ে আবারও বজু মেম্বারের কাছে গেলে বলে, গোয়ালঘর এলাকায় খোঁজ কর পাবি। এরপর গোয়ালঘরে নাতিকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ধর্ষনের শিকার ওই কিশোরী বলেন, দীর্ঘদিন ধরেই বজু মেম্বার আমাকে উত্যক্ত করে আসছিলো। রাতে আমার মুখ চেপে ধরে নিয়ে যাওয়ার আগেই আমি তাকে চিনতে পারি। এরপর আমাকে অজ্ঞান করে কোথায় নিয়ে যায়, তা আমি জানি না।

এ ব্যাপারে অভিযুক্ত বজলুর রহমান ওরফে বজু মেম্বারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদনত্ম) আতিকুর রহমান জানান, গুরম্নত্বর অসুস্থ ও সংজ্ঞাহীন অবস্থায় প্রথমে ওই কিশোরীকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। এরপর পুলিশের প্রাথমিক তদনত্ম শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখনো থানায় কোন এজাহার দাখিল হয়নি।

Check Also

ভিপি নুরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল আগুন-ভাঙচুর

মতিঝিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল আগুন-ভাঙচুর

মোদির আগমনকে ঘিরে  স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু সেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *