Tuesday , May 11 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / আ’লীগ কর্মীকে পিটিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই

আ’লীগ কর্মীকে পিটিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার:লীগের চেয়ারম্যান প্রার্থীর ভোট করার অপরাধে প্রকাশ্যে দিবালোকে এক আ’লীগ কর্মীকে মারধরসহ তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে জাসদের বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর লোকজন। এ ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দিয়েও আইনী কোন সহায়তা পাচ্ছেনা ভুক্তভোগি ওই আ’লীগ কর্মী।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার মশান বাজারে। অভিযোগের ভিত্তিতে জানা যায়,বলিদাপাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে আমজাদ হোসেন(৪৫) কুষ্টিয়া কোর্ট থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে গত ২৩ মার্চ দুপুর ১২ টার দিকে মশান বাজারে অবস্থান নেয়। এ সময় পূর্ব চুনিয়াপাড়ার মৃত আজিবরের ছেলে আব্দুল মালেক(৩৫) ও তার সহযোগি গেদা দু’জনে মিলে প্রকাশ্যে জনসম্মুখে আমজাদ হোসেনের গতিরোধ করে এলোপাতাড়ি ভাবে তাকে মারধর করতে থাকে।

এ সময় তার চিৎকার শুনে বলিদাপাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে তুফান ও মৃত বাকের জদ্দারের ছেলে মোজাম্মেল হক ছুটে আসলে হামলাকারীরা আমজাদ হোসেনের পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত মোটর সাইকেলযোগে চলে যায়।

আমজাদ হোসেন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত এবং আ’লীগের একজন একনিষ্ঠ কর্মী। ৪ নং বারুইপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম মন্টুর ভোট করেছিলাম বলে আমার প্রতি ক্ষিপ্ত হয়ে ওঠে জাসদের চেয়ারম্যান প্রার্থীর ভাই আব্দুল মালেক। ঘটনার দিন আমি আমার লোনের ৫০ হাজার টাকা পরিশোধের জন্য কুষ্টিয়া কোর্টে যায় কিন্তু বাদিপক্ষ উপস্থিত না থাকায় আমি বাড়ি ফিরে আসছিলাম।

আমজাদ হোসেন আরও বলেন, মালেক আমাকে জাসদের ভোট করা জন্য দীর্ঘদিন থেকে চাপ দিয়ে আসছিল। আমি তার কথা শুনিনী। যার ফলে সে আমার উপর হামলা করে আমার ৫০ হাজার টাকা ছিনতাই করে নেয়।

আমার উপর হামলা এবং আমার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার সাথে মালেক ও গেদা ছাড়াও বলিদাপাড়ার মৃত ভিকু মন্ডলের ছেলে আবু বক্কর সিদ্দিক, মৃত চাদ আলীর ছেলে মহিউদ্দিন শেখ এবং মৃত বিশু মন্ডলের ছেলে আব্দুল মজিদও জড়িত আছে।

এ ব্যাপারে,আমি মিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি কিন্তু রহস্যজনক কারনে পুলিশ কোন ভুমিকা নিচ্ছেনা।

এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ভুক্তভোগি আমজাদ হোসেন  প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করেছেন।

Check Also

মোল্লাহাটে ৩৩৩-এ খবর পেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও

মিয়া পারভেজ আলম  (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাটে ৩৩৩-এর মাধ্যমে খবর পেয়ে অসহায় দুস’ ৫’টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *