Sunday , June 20 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / বাস-নসিমন সংঘর্ষ: নিহত যুবলীগের সংখ্যা বেড়ে ৬

বাস-নসিমন সংঘর্ষ: নিহত যুবলীগের সংখ্যা বেড়ে ৬

সংখ্যা বেড়ে ৬

বিশেষ প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মদিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মেহেরপুরে-মুজিবনগর সড়কে বাস-নসিমন সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। নিহতরা সবাই যুবলীগ কর্মী।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর মর্গে লাশের ময়না তদন্ত শুরু হবে বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ। এর আগে বৃহস্পতিবার রাতে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে পাবনার একটি স্কুল পিকনিকের বাস ও যুবলীগ বহনকারী ন্থানীয় নসিমন মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলে একজন, মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুইজন এবং হাসপাতালে একজন মারা যান। তারা হলেন তুফান (৪০), নজরুল (৩৫) টুকু (৩৫) ও আনিস (৪৩)।, এদের সবার বাড়ি মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে।

এ ঘটনায় আহত হন ১১ জন। তাদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া ও রাজশাহীতে রেফার্ড করেন।

পরে রাজশাহীতে নেয়ার পথে  রাত সাড়ে ১০টার দিকে নাটোর শহরে সোহরাব নামে একজন এবং রাত ১০টা ৪০ মিনিটে রাজশাহীর পুঠিয়ায় মিঠু নামে আরকেজন মারা যান। সোহরাবের বাবার নাম জান মোহাম্মদ এবং মিঠুর বাবার নাম কটা। এদের দুইজনের বাড়িও মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে।

মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান জানান, নিহতরা সবাই যুবলীগের কর্মী।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা পিকনিকের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। তবে বাসের যাত্রীরা কেউ হতাহত হয়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায় এবং মেহেরপুর সদর থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিবস উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ এক আলোচনা সমাবেশের আয়োজন করে। সমাবেশ শেষে মেহেরপুর থেকে নসিমনে চেপে ১৫ যুবলীগ কর্মী মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের বাড়িতে ফিরছিলেন।

পথে মুজিবনগর আম্রকাননে আসা পাবনা জেলার কৌসিক পরিবহন একটি স্কুল  পিকনিকের বাস পাবনা ফিরছিল। চকম্যামনগর গ্রামে ওই বাসের সঙ্গে মুখোমখি সংঘর্ষ হয় নসিমনটির। এতে এই হতা-হতের ঘটনা ঘটে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন।

Check Also

মেহেরপুরে কোলড্রিংস ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু

মেহেরপুরে কোলড্রিংস ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম  ঃমেহেরপুর সদরের ঝাউবাড়ীয়া গ্রামে কোলড্রিংস ভেবে কীটনাশক পান করে অবুঝ শিশুর মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *