Tuesday , May 11 2021
Breaking News
Home / বাংলাদেশ / জাতির জনকের৯৬তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

জাতির জনকের৯৬তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

জাতির জনক

গাংনী(মেহেরপুর)সংবাদদাতাঃ: গাংনীতে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল আটটার দিকে গাংনী উপজেলা পরিষদ শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন ।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর -২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার, সাবেক সাংগঠনিক সম্পাদক মকলেচুর রহমান মুকুল, গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান একে এম শফিকুল আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সংসদ সদস্যর নেতৃত্বে এক বর্নাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এদিকে উপজেলা পরিষদ সভাকক্ষে চিত্রাঙ্কণ ও ফুলকুড়ি শিশু শিক্ষালয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। হাসপাতাল ও এতিম খানায় উন্নত খাবার পরিবেশন ও সকল উপাসনালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

Check Also

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

মামলা প্রত্যাহারের দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

খবর বিজ্ঞপ্তিঃ বি এম রাকিব হাসান, খুলনা ব্যুরো” মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরা ডিবি পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *