Saturday , May 8 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে কলেজ ছাত্র গ্রেফতার

গাংনীতে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে কলেজ ছাত্র গ্রেফতার

অপহরণের দায়ে

গাংনী(মেহেরপুর)সংবাদদাতাঃ গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণের দায়ে সাইদুর রহমান নিশান (২০) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে অপহৃত স্কুল ছাত্রীকেও উদ্ধার করা হয়।

গাংনী থানা পুলিশের একটি টীম বুধবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় আমঝুপি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সাইদুর রহমান নিশান গাংনী সন্ধানী স্কুল অ্যান্ড কলেজের দিত্বীয় বর্ষের ছাত্র ও হিজলবাড়িয়া গ্রামের মুন্তাজ আলীর ছেলে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, গত ২৮ ডিসেম্বর১৫ ইং তারিখে স্কুল ছাত্রী  গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সাইদুর রহমান নিশান তাকে অপহরণ করে। এ ব্যাপারে ছাত্রীর বাবা বাদী হয়ে ১২ জানুয়ারী গাংনী থানায় একটি মামলা দায়ের করেন যার নং- ০৯।

অপহরক নিশানকে গ্রেফতারের জন্য পুলিশের বেশ কয়েকটি টীম কাজ করে। অবশেষে বুধবার রাতে আমঝুপি বাজার এলাকা থেকে নিশানকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির জানান, অপহৃত স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার অপহরক ও অপহৃতকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়।

Check Also

কর্মহীন মানুষের

মেহেরপুরে মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিনা মূল্যে শাকসবজি বিতরণ কর্মসূচী

Kbdnews  ঃ মেহেরপুরে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে লক ডাউন এর কারনে দিনমজুর, স্বল্প আয়ের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *