Tuesday , December 7 2021
Home / বাংলাদেশ / অপরাধ / মেহেরপুরের গাংনীতে ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণ ! থানায় মামলা

মেহেরপুরের গাংনীতে ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণ ! থানায় মামলা

শিশুকে ধর্ষণ

আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরের গাংনীর সীমান্তবর্তী গ্রাম রামকৃষ্ণপুর ধলা গ্রামে শিশু ধর্ষনের ঘঁটনা ঘটেছে। পারভেজ হোসেন নামের এক যুবকের লালসার শিকার হয়েছে ৫ বছর বয়সী এক শিশু। মুখে মিষ্টিমাখা আদর দিয়ে ভুলিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সোমবার রাতে গাংনী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। শিশুটি এখন থানা হেফাজতে রয়েছে। আজ তার ডাক্তারী পরীক্ষা করানো হবে। এ ঘটনায় বইছে নিন্দার ঝড় । অভিযুক্ত পারভেজ ওই গ্রামের আলামিনের ছেলে। সে একজন নছিমন চালক।অভিযোগে জানা গেছে, রোববার সন্ধ্যায় প্রতিবেশী চা দোকানির ৫ বছর বয়সী কন্যা শিশুকে ভুলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় পারভেজ। বাড়িতে কোন লোকজন না থাকার সুবাদে সে শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করে। বিষয়টি অবুঝ শিশু পরিবারের কাউকে না জানালেও সোমবার দুপুরের দিকে তার পিতামাতা জানতে পারে। তার শারীরিক অবস্থা দেখে তারা দ্রুত তাকে নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানায় জানায়। গত সোমবার রাতেই শিশুটির পিতা বাদি হয়ে পারভেজকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃব্যরত একজন চিকিৎসক জানান, শিশুটির রক্ত ক্ষরণ হয়েছে। অভিযোগের বিষয়ে আলামতও মিলেছে। তবে পুর্নাঙ্গ ডাক্তারী পরীক্ষা করালেই বিষয়টি আরো পরিস্কার হবে।

এদিকে গতকাল থেকেই পারভেজকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, মামলাটি নথিভুক্ত (রেকর্ড) করা হয়েছে। ঘটনার তদন্ত ও আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। জঘন্য এই ঘটনার সঙ্গে জড়িত পারভেজকে যত দ্রুত সম্ভব গ্রেফতার করা হবে।

Check Also

অবৈধ স্থাপনা অপসারণ

অবৈধ স্থাপনা অপসারণ করতে বলায় সরকারী কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা গাংনীতে সরকারী জায়গায় অবৈধভাবে নির্মিত স্থাপনা উচ্ছেদ অভিযান ।

আমিরুল ইসলাম অল্ডাম : ঃ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউপির অন্তর্গত খাসমহল গ্রামের ৪ রাস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *